জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বাংলা ব্যান্ডজগতের অন্যতম জনপ্রিয় নাম রূপম ইসলাম(Rupam Islam)। রূপম ও তাঁর ব্যান্ড ফসিলস(Fossils) বিগত বেশ কয়েকদিন ধরেই টানা শো করছেন বাংলার বিভিন্ন জায়গায়। সেরকমই সম্প্রতি বহুদিন পর কল্যানীতে অনুষ্ঠান করতে গিয়েছিলেন তিনি। সেখানে গিয়েই ধৈর্য্য হারালেন রূপম। ফ্যানেদের জোরাজুরি এমন পর্যায়ে যায় যে মেজাজ হারান শিল্পী। তবে বিরক্ত হয়ে তাঁকে এমন কিছু বলতে শোনা গেল যাতে বেশ অস্বস্তিতে রূপম ভক্তরা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- Debashis Roy: ‘অপরাজিতর পর কোনও কাজ পাচ্ছিলাম না, পারিয়া আমার কাছে অক্সিজেন’ বিস্ফোরক দেবাশিস


ভিডিয়োতে দেখা যাচ্ছে, কালো জ্যাকেট পরে অনুষ্ঠান শেষে ফিরছেন রূপম। চোখেমুখে ক্লান্তি। গায়কের সঙ্গে রয়েছে তাঁর টিমও। ভালবেসেই তাঁদের রকস্টারকে পিছু ডাকতে শুরু করে একদল ফ্যান। তাঁদের মুখে শুধু ছিল রূপম ও রকের জয়গান। একদল ফ্যান শুরু করে ডাকাডাকি, “দাদা একবার ফিরে তাকাও”। গেট দিয়ে ভিতরে চলে যাচ্ছিলেন রকস্টার। কিন্তু এরমধ্যেই গেট পেরিয়ে ঢুকে পড়ে এক ফ্যান। মোবাইল নিয়ে সেলফি তোলার জন্য প্রায় রূপমের উপর গিয়ে পড়েন অনুরাগী। তখনই মেজাজ হারান রকস্টার।



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)