নিজস্ব প্রতিবেদন : কেকে (KK) বিতর্কের জেরে ইন্ডাস্ট্রিতে কিছুটা হলেও কি ব্যাকফুটে রূপঙ্কর (Rupankar)? টলিপাড়ায় কান পাতলে শোনা যাচ্ছে, বিতর্কের পর ইন্ডাস্ট্রির অনেকেই নাকি রূপঙ্করকে দিয়ে গান গাওয়ানোর ক্ষেত্রে কিছুটা হলেও পিছিয়ে আসছেন। সোশ্যাল মিডিয়াতেও রূপঙ্করকে এখনও আক্রমণ করতে ছাড়ছেন না কিছু নেটিজেন। কেউ কেউ আবার 'বয়কট রূপঙ্কর'-এর কথাও বলছেন। তবে যে যাই বলুন না কেন, এক্ষেত্রে রূপঙ্করের পাশে দাঁড়ালেন প্রযোজক রানা সরকার। সাফ জানিয়েছেন, আগামী দিনে গায়ক রূপঙ্করকে দিয়ে নিজের ছবিতে গাওয়াবেন। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

কেকে-র মৃত্যু এবং রূপঙ্কর বিতর্ক নিয়ে নিজের বক্তব্য স্পষ্ট করে শুক্রবার ফেসবুকে একটি পোস্ট করেন প্রযোজক রানা সরকার। লেখেন, ''রূপঙ্করকে বয়কট করছি না। আমি কেকে-কে ভালোবাসি, ওনার গানও ভালোবাসি। রূপঙ্করদা কেকে সম্পর্কে যা বলেছেন তা সমর্থন করছি না। উনি ক্ষমাও চেয়ে নিয়েছেন, প্রকাশ্যে বলেছেন উনি দুঃখিত। কেকের মৃত্যুর জন্য কোনওভাবেই রূপঙ্কর দায়ী নন। তারপরেও ওনাকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় ট্রায়ালের কোনও মানে হয় না। আমি হিন্দি গান ভালোবাসি, বাংলা গান আরও ভালোবাসি...। আমি অন্য বাংলা গানের পাশাপাশি রূপঙ্করদার গান আরও ভালোবাসি। মনে করি রূপঙ্কর বাংলা সঙ্গীত জগতের এক সম্পদ। শিল্পীকে বিচার করব শিল্পের নিরিখে। তার ব্যক্তিগত ত্রুটি বিচ্যুতি দিয়ে নয়। তাই রূপঙ্করদাকে নিয়ে আমাদের পরের ছবিতে গান গাওয়াবো যদি উনি গাইতে চান। না আমরা রূপঙ্করকে বয়কট করছি না।''


আরও পড়ুন-Rupankar-KK : কেকে বিতর্কের জেরে বাংলা ছবির গান থেকে বাদ রূপঙ্কর? গাইবেন অরিজিৎ



প্রসঙ্গত 'প্রথম বারে প্রথম দেখা' নামে একটা বাংলা ছবির গান থেকেও বাদ পড়েন শিল্পী রূপঙ্কর বাগচী। প্রথমে শোনা যায়, কেকে বিতর্কের কারণেই বাদ পড়েছেন তিনি। তবে Zee ২৪ ঘণ্টা ডিজিটালকে পরিচালক নিজে জানান, রূপঙ্করের গান টিনএজ নায়কের গলায় ঠিক মানাচ্ছে না বলে বাদ দেওয়া হয়েছিল। তবে কেকে বিতর্কের পর মনে হচ্ছে বাদ দেওয়ার সিদ্ধান্ত নিয়ে ভুল করিনি। 


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)