ওয়েব ডেস্ক: স্বাধীনতা দিবসের সপ্তাহে বলিউড বক্স অফিসে মহারণে নেমেছেন অক্ষয় কুমার, হৃতিক রোশন। অক্ষয় কুমারের 'রুস্তম'-এর সঙ্গে একই দিনে রিলিজ করেছে হৃতিক রোশনের 'মহেঞ্জো দারো'। স্বাভাবিকভাবেই 'রুস্তম' বনাম 'মহেঞ্জো দারো' লড়াইয়ে প্রধান মুখ হয়ে দাঁড়িয়েছেন অক্ষয়, হৃতিক। বলিউডও কার্যত দুভাগ এই মহারণে। সেই মহারণের গুরুত্বপূর্ণ দিক বক্স অফিস জয়ের পথে অক্ষয় কুমার। প্রথম দু দিনের হিসেব বলছে, হৃতিকের 'মহেঞ্জো দারো'কে ছাপিয়ে অনেক দূর যাবে অক্ষয়ের 'রুস্তম'।  


আরও পড়ুন- অক্ষয় কুমারের 'রুস্তম' নিয়ে অজানা কিছু তথ্য


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

রিলিজের দিন 'রুস্তম' ব্যবসা করে ১৪.১১ কোটি টাকা। দ্বিতীয় দিনে ১৮ কোটি টাকা। সেখানে 'মহেঞ্জো দারো' রিলিজের প্রথম দিনে ব্যবসা করে ৮.৮ কোটি টাকা, দ্বিতীয় দিনে ১০ কোটি টাকা। প্রথম দিনে ব্যবসার বিচারে হৃতিকের কেরিয়ারে এটাই সবচেয়ে খারাপ বক্স অফিস রেজাল্ট। অন্যদিকে, চলতি বছর অক্ষয়ের দুটি হিট সিনেমা 'হাউসফুল থ্রি', 'এয়ারলিফটের' থেকে ভাল ব্যবসা করছে 'রুস্তম'। প্রথম দিনে 'হাউসফুল থ্রি' ব্যবসা করেছিল ১৫.২১ কোটি টাকা। 'এয়ারলিফট' ১২.৩৫ কোটি টাকার ব্যবসা করেছিল। সেই দিক থেকে দেখলে চলতি বছর অক্ষয়ের সবচেয়ে বড় হিট হতে চলেছে 'রুস্তম'।


আরও পড়ুন- অক্ষয় নাকি হৃতিক কার পক্ষে সলমন?


১০০ কোটি টাকার বাজেটে তৈরি হয়েছে 'মহেঞ্জাদারো'। প্রচারের পিছনে খরচ হয়েছে ১৫ কোটি টাকা। স্যাটেলাইট সত্ত্ব থেকে ইতিমধ্যেই ৬০ কোটি টাকা উঠে গিয়েছে।


চলচ্চিত্রক সমালোচকরাও 'রুস্তম'কেই এগিয়ে রাখছেন। আশুতোষ গোয়ারিকরের পরিচালনায় 'মহেঞ্জো দারো'কে বেশ স্লথ গতির সিনেমা বলা হলেও নম্বর দিচ্ছেন সমালোচকরা। কিন্তু তুলনার কথা এলে সবাই অক্ষয়ের সিনেমাকেই এগিয়ে রাখছেন। 


দেখুন রুস্তমের ট্রেলর



দেখুন মহেঞ্জো দারোর ট্রেলর