নিজস্ব প্রতিবেদন : রাজনীতির ময়দানে নতুন হলেও একই ফিল্ম ইন্ডাস্ট্রিতে কাজ করার সুবাদে দুজনের আলাপ বহু আগেই। বেশ কয়েকবার একসঙ্গে কাজও করেছেন রাজ ও সায়নী। এবার রাজনীতির ময়দানে এসেও রাজ চক্রবর্তীকেই (Raj Chakraborty) বন্ধু, শিক্ষক, পথপ্রদর্শক বলে মনে করছেন সায়নী ঘোষ (Saayoni Ghosh)। আর সেকথাই স্পষ্ট হয়েছে অভিনেত্রী, যুব তৃণমূলের রাজ্য সভাপতি সায়নী ঘোষের সোশ্যাল মিডিয়া পোস্টে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সায়নী ইনস্টাগ্রামে যে ভিডিয়ো পোস্ট করেছেন তাতে রাজ ও সায়নী (Raj Chakraborty, Saayoni Ghosh) দুজনকেই তৃণমূল ভবনে দেখা যাচ্ছে। দেখা হতেই একে অপরকে আলিঙ্গন করতে দেখা গেল। তারপর একে অপরের সঙ্গে বেশকিছুক্ষণ কথাও বললেন রাজ-সায়নী। হাতে ফুলের তোড়া সাংবাদিকদের ক্যামেরার সামনে পোজ দিতে দেখা গেল তাঁদের। ভিডিয়োটি পোস্ট করে সায়নী লিখেছেন, ''উপদেষ্টা, বন্ধু, শিক্ষক ও পথপ্রদর্শক।'' ভিডিয়োটি পোস্ট করে রাজকে ট্যাগ করেছেন সায়নী (Saayoni Ghosh)।


আরও পড়ুন-''শুভ জন্মদিন সোনা মা!'' মেয়ে Ritabhari-কে জন্মদিনে শুভেচ্ছা জানিয়ে পোস্ট Satarupa-র



প্রসঙ্গত, ছোট পর্দায় 'প্রলয়' নামে একটি ধারাবাহিকের পাশাপাশি রাজ চক্রবর্তী (Raj Chakraborty)র পরিচালনায় 'শত্রু', 'কানামাছি' ছবিতে অভিনয় করেছেন সায়নী ঘোষ (Saayoni Ghosh)। বর্তমানে একই রাজনৈতিক দলের সদস্য তাঁরা। ২০২১-র নির্বাচনে বারাকপুরের বিধায়ক নির্বাচিত হয়েছেন রাজ। অন্যদিকে আসানসোল কেন্দ্র থেকে ভোটে হারলেও সায়নীর উপর ভরসা হারায় নি তৃণমূল কংগ্রেস। যুব তৃণমূলের রাজ্য সভাপতি নির্বাচিত হয়েছেন তিনি।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)