জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : ৬ জুলাই, ৩৭-এ পা দিয়েছেন রণবীর সিং। বুধবার নিজের জন্মদিনে শুভেচ্ছা বার্তায় ভাসছেন রণবীর। শুভেচ্ছা জানিয়েছেন খোদ 'মাস্টার ব্লাস্টার' সচিন তেন্ডুলকর (Sachin Tendulkar)। তবে একটু অন্যভাবে। বলিউডের 'গল্লি বয়'-এর একটু অন্যরকম ছবি সামনে এনেছেন সচিন।  


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সচিন তেন্ডুলকরের পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে অল্পবয়সী রণবীরকে। যেখানে রণবীরের পাশে 'মাস্টার ব্লাস্টার'কেও বসে থাকতে দেখা যাচ্ছে। পরনে তাঁর নীল টি-শার্ট, তার উপর কালো লেদার জ্যাকেট। আর রণবীরের পরনে সাদা শার্ট। পিছনে দাঁড়িয়ে থাকতে দেখা যাচ্ছে অভিনেতার বাবা জগজিৎ সিং ভবনানীকেও। ছবি পোস্ট করে সচিন লিখেছেন, 'শুভ জন্মদিন রণবীর। বছরটা খুব ভালো কাটুক। আমাদের এই ছবিটা খুঁজে পেলাম। ছবিটা কোথায় তোলা মনে পড়ে?'


আরও পড়ুন-'প্রতিহিংসার সুন্দর মুখ!' পাজুভোর-এর রানি নন্দিনীর বেশে সামনে এলেন ঐশ্বর্য



সচিনের এই পোস্ট করা ছবির নিচে উঠে এসেছে নেটিজেনদের নানান মন্তব্য। কেউ লিখেছেন, 'চেনাই যাচ্ছে না'। কেউ আবার রণবীরকে ব্যাঙ্গ করে লিখেছেন, 'রণবীরের জীবনে সত্যিই অনেক স্ট্রাগল ছিল।' এমনই নানান মন্তব্য উঠে এসেছে। 


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)