নিজস্ব প্রতিবেদন: চিত্রনাট্যকেও হার মানাবে চুরির ধরন। এমনকি চুরির পদ্ধতিতে তাজ্জব বনে গেছেন পুলিস থেকে শুরু করে গাড়ির মালিক অভিনেতা সাহেব ভট্টাচার্য (Saheb Bhattacharya)। হাজরা (Hazra) মোড়ের কাছে পার্কিংয়ে লক অবস্থা রাখা ছিল অভিনেতার গাড়ি, সেই বন্ধ গাড়ি থেকেই চুরি হয়ে যায় সাহেবের ওয়ালেট। ভবানীপুর থানায় (Bhabanipur Police Station) অভিযোগ দায়ের করেছেন অভিনেতা। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

রবিবার সকালে হাজরা মোড়ে জিম করতে গিয়েছিলেন তিনি। অন্যান্য দিনের মতো গাড়ি পার্ক করা ছিল নির্দিষ্ট স্থানে। গাড়ি  লক করেই জিমে যান তিনি কিন্তু ফিরে দেখেন গাড়ির মধ্যে থেকে উধাও তাঁর মানিব্যাগ। অনেকক্ষণ খুঁজেও গাড়িতে ওয়ালেট খুঁজে পাননি সাহেব। এরপরই থানায় অভিযোগ দায়ের করেন তিনি। গাড়ি লক ছিল, ভাঙা হয়নি কোনও কাঁচ। সিনেমার মতো এহেন চুরি দেখে অবাক অভিনেতা। মানিব্যাগে কিছু নগদ টাকা ছাড়াও ছিল বেশ কিছু গুরুত্বপূর্ণ কাগজপত্র। তবে কীভাবে চুরি হল তা নিয়ে ধন্দে পুলিস ও অভিনেতা দুজনেই। কারণ না তিনি গাড়ি কাঁচ নামিয়েছেন, না কেউ তাঁর গাড়িতে উঠেছে। তিনি একাই ড্রাইভ করে আসেন, তাহলে চুরি হল কী করে তা নিয়েই প্রশ্ন উঠেছে। 


আরও পড়ুন:Shah Rukh Khan: দিল্লি থেকে ফিরে ছেলে আরিয়ান প্রসঙ্গে মুখ খুলতে চলেছেন শাহরুখ খান! 


 সাহেব ভট্টাচার্য জি ২৪ ঘণ্টাকে জানান, 'সকালবেলা হাজরাতেই জিম করতে আসি, সেখানেই রাখা ছিল গাড়ি। আমার ওয়ালেট গাড়িতে রাখা ছিল। এসে দেখলাম ওয়ালেটটা চুরি হয়ে গেছে। গাড়ির কাঁচ ভাঙা হয়নি। নিতান্ত এক্সপার্ট না হলে এভাবে চুরি সম্ভব নয়। আমার কিছু গুরুত্বপূর্ণ কাগজপত্র ছিল, নগদ তিন হাজার টাকা ছিল, তিনটে ব্যাঙ্কের কার্ড ছিল এছাড়াও ব্র্যান্ডেড ওয়ালেটটিও খুব দামি ছিল।'অভিযোগ পাওয়ার পর তদন্ত শুরু করে ভবানীপুর থানার পুলিস। 


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)