Shah Rukh Khan: দিল্লি থেকে ফিরে ছেলে আরিয়ান প্রসঙ্গে মুখ খুলতে চলেছেন শাহরুখ খান!

শনিবার ব্যক্তিগত বিমানে তাঁর টিমের সঙ্গে দিল্লি গিয়েছিলেন শাহরুখ খান

Updated By: Nov 7, 2021, 05:02 PM IST
Shah Rukh Khan: দিল্লি থেকে ফিরে ছেলে আরিয়ান প্রসঙ্গে মুখ খুলতে চলেছেন শাহরুখ খান!

নিজস্ব প্রতিবেদন: রবিবার দিল্লি থেকে ফিরলেন শাহরুখ খান (Shah Rukh Khan)। শনিবারই প্রাইভেট প্লেনে তাঁর টিমের সঙ্গে দিল্লি গিয়েছিলেন সুপারস্টার। সূত্রের খবর, এক বিশেষ মিটিংয়ের জন্য দিল্লি গিয়েছিলেন তিনি।  রবিবার দুপুরে মুম্বই (Mumbai) ফেরত আসেন তিনি। তবে এবার এয়ারপোর্টে তাঁর আগমন ঘিরে রয়েছে রহস্য। পাপারাৎজিদের থেকে বাঁচতে এদিন এয়ারপোর্ট থেকে বেরিয়ে গাড়িতে উঠতে ছাতা দিয়ে ঘিরে ফেলা হয় শাহরুখকে। কেন ক্যামেরার সামনে আসতে চাইছেন না কিং খান,(King Khan) সেই নিয়ে শুরু হয়েছে বিতর্ক। 

ছেলে আরিয়ান খানকে (Aryan Khan) নিয়ে বেশ কয়েকদিন ধরেই ব্যস্ত শাহরুখ খান। তবে আরিয়ানকে নিয়ে এখনও অবধি একটি কথাও বলেননি শাহরুখ। এমনকি এবছর জন্মদিনে ভক্তদের দেখাও দেননি অভিনেতা। তবে শোনা যাচ্ছে এবার আরিয়ানের বিষয়ে নিস্তব্ধতা ভাঙতে চলেছেন শাহরুখ। সূত্রের খবর ইতিমধ্যেই আমেরিকা ও ইউকের বেশ কয়েকটি মিডিয়া যোগাযোগ করেছে শাহরুখের সঙ্গে। এছাড়াও বিভিন্ন আন্তর্জাতিক সংবাদ সংস্থা তাঁর সাক্ষাৎকার চেয়েছে বলেই খবর। যদিও আরিয়ানের বিষয়ে এখনও অবধি একটি কথাও বলেননি শাহরুখ। 

আরও পড়ুন: Viral Photo: নায়িকার ছোটবেলার ছবি শেয়ার করে আবেগে ভাসলেন তারকা বাবা

কিছুদিন আগেই একটি মাদক পার্টি থেকে আরিয়ান খানকে আটক করে এনসিবি (NCB)। দীর্ঘ জিজ্ঞাসাবাদের পর গ্রেফতার করা হয় তাঁকে। ২৬ দিন পর বম্বে হাইকোর্টে জামিনে মুক্তি পায় আরিয়ান। ছেলে জেলে থাকাকালীন নিজের সমস্ত কাজ বন্ধ রাখেন শাহরুখ। এমনকি একদিন ছেলের সঙ্গে দেখা করতে আর্থার রোড জেলেও হাজির হয়েছিলেন কিং খান। কিন্তু সেইসময়ও মিডিয়ার সঙ্গে কথা বলেননি তিনি। তাহলে কি এবার কোনও আন্তর্জাতিক সংবাদ মাধ্যমে আরিয়ানের বিষয়ে কথা বলতে দেখা যাবে শাহরুখকে, এখনও অবশ্য সে বিষয়ে কিছু জানাননি কিং খান। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.