নিজস্ব প্রতিবেদন : ২০ ডিসেম্বর ২ বছরে পড়ছে তৈমুর আলি খান। টিম-এর ২ বছরের জন্মদিন উপলক্ষে সইফ আলি খান এবং করিনা কাপুর খান কি পরিকল্পনা করছেন জানেন?
রিপোর্টে প্রকাশ, তৈমুরের জন্মদিন উপলক্ষে আগে থেকেই একপ্রস্থ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। সেই অনুষ্ঠানে যেমন ঐশ্বর্য-কন্যা আরাধ্যার হাজির হওয়ার কথা রয়েছে, তেমনি থাকবে শাহরুখ-পুত্র আব্রামও। পাশাপাশি শিল্পা শেঠি কুন্দ্রার ছেলে ভিয়ানও হাজির হবে বলে খবর। কিন্তু, এ তো গেল তৈমুরের 'প্রি-বার্থডে' সেলিব্রেশন পর্ব। কিন্তু, তৈমুরের জন্মদিনের পর পরই সইফ-করিনা কিন্তু দেশ ছাড়ছেন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : হিরে ব্যবসায়ী খুনের অভিযোগে ভয়ঙ্কর অভিজ্ঞতা বাঙালি অভিনেত্রী দেবলীনার
জানা যাচ্ছে, ২ বছরের জন্মদিন উপলক্ষে তৈমুরকে নিয়ে দক্ষিণ আফ্রিকায় পাড়ি দিচ্ছেন সইফ, করিনা। ছেলেকে আফ্রিকা ঘুরিয়ে তবেই দেশে ফিরবেন বলিউডের এই সেলিব্রিটি দম্পতি। যদিও সইফ আলি খান কিংবা করিনা কাপুর খান এ বিষয়ে মুখ খোলেননি। কিন্তু, সূত্র বলছে, ছেলের জন্মদিন উপলক্ষে অনেক আগে থেকেই সমস্ত পরিকল্পনা সেরে ফেলেছেন সইফ, করিনা। আর সেই কারণেই 'প্রি বার্থডে সেলিব্রেশন সেরেই তাঁরা ছোট্ট টিম-কে নিয়ে বেড়াতে বের হবেন।


আরও পড়ুন : সইফ-কন্যা সারার জন্য শেষে এমন সিদ্ধান্ত নিয়েই ফেললেন সৎ মা করিনা
আরও জানা যাচ্ছে, সইফ-কন্যা সারার ডেবিউ ফিল্ম 'কেদারনাথ'-এর সাফল্যে উচ্ছ্বসিত করিনা কাপুর খান। আর সেই কারণেই সারার জন্য একটি পার্টি আয়োজন করেছেন বেবো বেগম। সারার প্রথম সিনেমার সাফল্য উজ্জাপন করে তবেই বিদেশে বেড়াতে যাবেন সইফ, করিনা।