নিজস্ব প্রতিবেদন : ২০১৮ সালে বলিউডে মি টু নিয়ে সরব হন তনুশ্রী দত্ত। নানা পাটেকরের বিরুদ্ধে মি টু নিয়ে সরব হন তনুশ্রী। ওই ঘটনার পর থেকে মি টু নিয়ে সরব হন একের পর এক অভিনেত্রী থেকে মডেল অনেকে। সেই তালিকায় যোগ হল আরও এক মডেলের নাম।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সম্প্রতি নিজের সোশ্যাল হ্যান্ডেলে মি টু নিয় সরব হন ডিম্পল পাল নামে এক মডেল। তিনি দাবি করেন, হাউসফুলে অভিনয়ের সুযোগ দেওয়ার নাম করে পরিচালক সাজিদ খান তাঁর সঙ্গে অশ্লীল ব্যবহার করেন। মাত্র ১৭ বছর বয়সে সাজিদ খানের সামনাসামনি হন তিনি। অভিয়ে সুযোগ করে দেওয়ার নাম করে সাজিদ তাঁর শরীর স্পর্শ করতে শুরু করেন। তাঁর সঙ্গে অশ্লীল এবং নোংরা ব্যবহার শুরু করেন। অভিনয়ের নাম করে সাজিদ খান যে কত মেয়েদের সঙ্গে এমন নোংরা ব্যবহার করেছেন, মানসিক দিক থেকে তাঁদের বিধ্বস্ত করে দিয়েছেন, তা ভাবতে পারেন না বলেও মন্তব্য করেন পলা। হাউসফুলে সুযোগ দেওয়ার নাম করে সাজিদ খান তাঁকে নগ্ন হতে বলেন। এমন অভিযোগেও এবার সরব হন ডিম্পল।


আরও পড়ুন  : মাদক ফুরোলেই ডাক পড়ত সৌভিকের! লকডাউনের মধ্যে মাদকের নেশায় আচ্ছন্ন থাকতেন সুশান্ত!


ওই সময় মুখ খুলতে ভয় পেয়েছিলেন তিনি। যদিও এখন আর কোনও কিছুকেই ভয় পান না। কারণ বলিউডে অনেকেই মি টু নিয়ে সরব হয়েছেন। সেই কারণেই এবার সবার সামনে তিনি সাজিদ খানের মুখোশ খুলে দিতে চান বলেও দাবি করেন ডিম্পল।


 



প্রসঙ্গত, ফারহা খানের পরিচালক ভাই সাজিদ খানের বিরুদ্ধে মি টু-এর অভিযোগ ওঠার পর তাঁকে হাউসফুল ফোর-এর পরিচালনা থেকে সরিয়ে দেওয়া হয়। মি টু-এ অভিযুক্ত এমন কারও সঙ্গে অভিনয় করবেন না বলে স্পষ্ট জানিয়ে দেন অক্ষয় কুমার। প্রসঙ্গত, সাজিদ খানের বিরুদ্ধে একের পর এক মহিলা মি টু নিয়ে সরব হওয়ায় ইন্ডিয়ান ফিল্ম অ্যান্ড টেলিভিশন ডিরেক্টরস অ্যাসোসিয়েশনের তরফে সাজিদ খানকে এক বছরের জন্য নিষিদ্ধ করা হয়।