জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: মুক্তি পেল সুপারস্টার সাকিব খান এর আগামী ছবি 'দরদ' (DARD) এর ফার্স্ট লুক। ছটি ভাষায় মুক্তি পাবে এই ছবি৷ বাংলা, হিন্দি, তামিল, তেলেগু, মালয়ালাম, কানাডা ভাষায় মুক্তি পাবে এই ছবি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: Hrithik Roshan: ক্রাচে ভর দিয়ে দাঁড়িয়ে হৃতিক, 'অসুস্থ' ফাইটার!


রক্তে মাখা কমার্সিয়াল লুকে ধরা পরলো সাকিব। সাকিব খান এর বিপরীতে দেখা যাবে অভিনেত্রী সোনাল চৌহান কে। এই প্রথম একসঙ্গে জুটিতে দেখা যাবে সুপারস্টার সাকিব খান ও সোনাল চৌহান কে। পরিচালনার দ্বায়িত্বে রয়েছেন পরিচালক অনন্য মামুন। ছবিটি মুক্তি পাবে ‘এস কে মুভিজ, অ্যাকশান কাট এন্টারটেইনমেন্ট, কিব্রিয়া ফিল্মস" এর ব্যানারে।‘


ছবিতে আরও মুখ্য চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী পায়েল সরকার, রাহুল দেব, রাজেশ শর্মা, বিশ্বজিৎ চক্রবর্তী, অলোক জেইন, সাফা প্রমুখ। ছবিতে দুলু মিয়া চরিত্রে দেখা সুপারস্টার সাকিব খান কে। অন্যদিকে অভিনেত্রী সোনাল চৌহান কে দেখা যাবে শেফালী চরিত্রে। ছবির শ্যুটিং হয়েছে বেনারসে।


আরও পড়ুন: Oti Uttam: ফিরে এলেন উত্তম! সৃজিতকে বললেন, ‘আমি রাজা হতে আসিনি’…


বেনারস শহরে হঠাৎ করে শুরু হয় কিছু খুন। শহরে নামীদামী বেশ কিছু মানুষের পরপর খুন হয়ে যায়। শুরু হয় পুলিশের তদন্ত। আর এই তদন্তে উঠে আসে দুলু মিয়ার নাম। দুলু মিয়া পেশায় অটোচালক। এবারে গল্প মোড় নেবে কোন দিকে! এই সব কিছু নিয়ে ছবি "দরদ"। ছবির মিউজিক করছেন আরফাত মেহমুদ। চলতি বছরে বড়ো পর্দায় মুক্তি পাবে এই ছবি।



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)