নিজস্ব প্রতিবেদন : বোন অর্পিতা খান শর্মার যে সলমন খানের কতটা কাছের তা আর নতুন করে বলার অপেক্ষা রাখে না। স্বভাবতই, অর্পিতার ছেলে মানে ভাগ্নে আহিল শর্মাও মামু সলমনের নয়নের মণি। এবছর ৩০ মার্চ, ২ বছর পূর্ণ হবে আহিলের। শোনা যাচ্ছে ওই সময় সলমন ও তাঁর পরিবার আহিলের জন্মদিন পালনের জন্য বিশেষ পরিকল্পনা করেছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

কিছুদিন আগেই করিনা পুত্র তৈমুর আলি খান, রানির মেয়ে আদিরা ও ঐশ্বর্যর মেয়ে আরাধ্যার জন্মদিন সেলিব্রেশন হয়েছে ধূমধাম সহকারে। এবার সলমানের ভাগ্নে আহিল শর্মার পালা। 'মিড ডে'র প্রকাশিত রিপোর্ট অনুসারে অর্পিতা ইতিমধ্যেই বলিউডে বিভিন্ন সেলেবদের নিমন্ত্রণ করা শুরু করে দিয়েছেন। 


গত বছরই আহিলের প্রথম জন্মদিন সেলিব্রেশনের জন্য সলমন খান, অর্পিতা খান শর্মা সহ গোটা খান পরিবার মালদ্বীপে পৌঁছে ছিল। সেখানেই সেলিব্রেট করা হয়েছিল ছোট্ট আহিলের প্রথম জন্মদিন। তবে এবার শোনা যাচ্ছে আহিলের জন্মদিন সেলিব্রেট করতে খান পরিবার আবু ধাবি যাচ্ছে। তবে আবু ধাবিতে জন্মদিন সেলিব্রেশনের কারণও সলমন। কারণ সেসময় সেখানেই নাকি সলমনের 'রেস-৩' শ্যুটিং রয়েছে। আর সলমন যাতে আহিলের জন্মদিনে থাকতে পারেন, সেকথা ভেবেই আবু ধাবিতে আহিলের জন্মদিন সেলিব্রেশনের কথা ভাবা হয়েছে।


আরও পড়ুন- সল্লুর চক্ষুশূল বাংলার অরিজিৎ সিং, ফের খোয়াতে হল কাজ