নিজস্ব প্রতিবেদন: সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি বেশিই সক্রিয় হয়ে উঠেছেন সলমান খান। প্রায় প্রতিদিনই কোনও না কোনও ছবি বা ভিডিয়ো শেয়ার করছেন তাঁর ইনস্টাগ্রাম পেজে। হয় শরীরচর্চার ভিডিয়ো নাহলে পারিবারিক অনুষ্ঠানের ভিডিয়ো। কিছুদিন আগেই ভাইপো ইয়োহান খানের জন্মদিনে ভাই সোহেল খান ও ভাইপো ইয়োহানের সঙ্গে খুনসুটি করতে দেখা যায় সল্লু মিঞাঁকে। আরহান, নির্বাণদের সঙ্গে মজা মশকরার একাধিক ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন তিনি। এছাড়া পরিবারের সবথেকে ছোট সদস্য অর্পিতা খান ও আয়ুষ শর্মার ছেলে আহিলের সঙ্গেও ভিডিয়ো শেয়ার করতে দেখা যায় মামু সল্লুকে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ন-অসুস্থ ঋষি কাপুরের পাশে রণবীর-আলিয়া, হাজির ঐশ্বর্য-অভিষেকও





আরও পড়ুন: অসুস্থ ঋষি কাপুরের পাশে রণবীর-আলিয়া, হাজির ঐশ্বর্য-অভিষেকও


সম্প্রতি আরও তিনটি ভিডিয়ো শেয়ার করেছেন সলমান যেখানে ভাইপোদের সঙ্গে খেলতে দেখা যাচ্ছে তাঁকে। প্রথম ভিডিয়োতে আরহান এবং নির্বাণের খেলা তদারকি করছেন। দ্বিতীয় ভিডিয়োতে দেখা যায় নিজেই আসরে নেমে পড়েছেন সলমান। প্রতিপক্ষ মালাইকা-আরবাজ পুত্র আরহান। ভাইপোর সঙ্গে খুনসুটি করতে করতে জিতেও যান তিনি। তৃতীয় ভিডিয়োতে জেতেন অতুল অগ্নিহোত্রী ও অলভীরা খান অগ্নিহোত্রীর ছেলে আয়ান খানের সঙ্গে। খেলা শেষে জড়িয়েও ধরেন দুই ভাইপোকে। তাঁদের সঙ্গে সঙ্গে যেন নিজেও ছোটবেলায় ফিরে গেছেন ভাইজান।


আরও পড়ুন-শহরে আসছে নতুন গোয়েন্দা শান্তিলাল





আরও পড়ুন: শহরে আসছে নতুন গোয়েন্দা শান্তিলাল


শোনা যাচ্ছে আগামী ছবি 'দাবাং ৩'-এর কিছু অংশের জন্য কয়েক কিলো ওজন কমাতে হবে সলমানকে। ২০ বছর বয়সী চুলবুল পান্ডের চরিত্রে দেখা যাবে তাঁকে। তাই রীতিমত শরীরচর্চা শুরু করে দিয়েছেন অভিনেতা। কখনও ঘোড়ার সঙ্গে দৌড় প্রতিযোগিতা করছেন, কখনও বা নিজের দেহরক্ষীদের ভারও তুলে নিচ্ছেন অবলীলায়।চলতি বছরের ইদে মুক্তিপ্রাপ্ত সলমান-ক্যাটরিনা অভিনীত 'ভারত' বক্স অফিসে প্রচুর সফলতা পেয়েছে। ইতিমধ্যেই ২০০ কোটি টাকার ব্যবসা করে ফেলেছে এই ছবি।     


আরও পড়ুন-'ফুল এন্টারটেইনমেন্ট'-এর জন্য সপরিবারে দেখতে যেতেই পারেন 'বিবাহ অভিযান'