জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কিছুমাস আগেই সলমান খানের (Salman Khan) বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ এনেছিলেন তাঁর প্রাক্তন প্রেমিকা সোমি আলি। সলমান নাকি তাঁর উপর অকথ্য অত্যাচার করতেন। যৌন নির্যাতনের অভিযোগের পাশাপাশি মানসিক নির্যাতনেরও অভিযোগ করেন সলমানের বিরুদ্ধে। এবার সেই সোমি আলিই বললেন যে তিনি কথা বলতে চান লরেন্স বিষ্ণোইয়ের সঙ্গে, যে বারবার সলমানকে খুন করার চেষ্টা করছেন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-  Radhika Apte: বিয়ের ১২ বছর পর মা হতে চলেছেন রাধিকা আপ্তে, কার সঙ্গে সংসার পেতেছেন অভিনেত্রী?


সলমানকে বারবার খুনের হুমকি দেওয়া লরেন্সের একটি ছবি পোস্ট করেছেন সোমি। সেখানেই একটি লম্বা বার্তা দিয়েছেন সলমানের প্রাক্তন। সেখানে লরেন্সকে 'ভাই' বলে উল্লেখ করে সোমি বলেন যে তাঁর ইচ্ছে রাজস্থানে বিষ্ণোইদের মন্দিরে গিয়ে উপাসনা করার। পাশাপাশি সোমি জুম কলে লরেন্সের সঙ্গে বেশ কিছু গুরুত্বপূর্ণ বিষয়ে কথা বলতে চান, যা গ্যাংস্টারের জন্য খুবই লাভজনক হবে। 


সোমি লেখেন, 'নমস্কার লরেন্স ভাই। শুনেছি আর দেখেওছি যে আপনি জেল থেকেই জুম কল করছেন, তাই আমারও আপনার সঙ্গে কিছু কথা আছে। দয়া করে আমায় বলুন, সেটা কীভাবে সম্ভব? সারা বিশ্বে আমার সবচেয়ে পছন্দের জায়গা রাজস্থান। আমি আপনাদের মন্দিরে পুজো দিতে চাই। তার আগে জুম কলে আপনাকে কিছু বলতে চাই। বিশ্বাস করুন, তাতে আপনার বড় সাহায্য হবে। দয়া করে আপনার ফোন নম্বরটা দিন। ধন্যবাদ।'



গত বছর সুপারস্টারের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ আনেন অভিনেত্রী। বলিউডে থাকাকালীন তাঁকে কোন কোন খারাপ পরিস্থিতির সম্মুখীন হতে হয়েছে, সম্প্রতি সেই বিষয়ে মুখ খোলেন সোমি। এরপরেই ট্রোলের শিকার হন তিনি। চুপ থাকেননি। প্রত্যুত্তরে তিনি বলেন, ‘আমাকে পোস্ট সরিয়ে নেওয়ার কথা বলা হয়েছে। এমনকী আমার বিবেচনা নিয়েও প্রশ্ন তোলা হচ্ছে। আমার নাকি পান করার সমস্যা আছে, তা নিয়ে গসিপও হবে। কিন্তু আমি থামব না, কারণ যে অপমান, যে অত্যাচারের মধ্যে দিয়ে আমায় যেতে হয়েছে তা তুমি ভাবতেও পারবে না। যেখানে কেউ আমার পাশে দাঁড়ায়নি, কারণ অত্যাচারী বিশাল স্টার আর সবাই তাঁর বন্ধু। সে যে কারোর কেরিয়ার ভাঙতে ও গড়তে পারে।’


আরও পড়ুন- Puja Release 2024: বহুরূপীর বিচিত্র রঙে মাত সৃজিতের টেক্কা! বাংলা ছবির কাছে ধরাশায়ী আলিয়া-রাজকুমার...


সোমি এক পোস্টে লিখেছিলেন যে ‘তোমার বাবা তোমার মাকে অত্যাচার করতেন। তুমি ছোটবেলা থেকে সেটাই দেখে বড় হয়েছ। তাই তুমিও অশিক্ষিত তৈরি হয়েছে। তুমি শাহিন, সঙ্গীতা, সোমি, ঐশ্বর্য সবাইকে মারতে। একবার ক্যাটরিনাও আমায় ফোন করেছিল। তোমায় আল্লাহ ক্ষমা করবেন না।’ পাশাপাশি সলমানকে অশ্লীল গালিগালাজও করা হয় সেই পোস্টে। এরপরেই সোশ্যাল মিডিয়া থেকে আচমকাই সেই পোস্ট ডিলিট হয়ে যায়। সোমির দাবি, ক্ষমতা খাটিয়ে এই কাজ করেছে সলমান অনুগামীরা। 


 



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)