নিজস্ব প্রতিবেদন : 'হাম আপকে হ্যায় কউন'-এর ২৫ বছর পূর্তি উপলক্ষে স্পেশাল স্ক্রিনিংয়ের ব্যবস্থা করা হয়েছিল। আর সেই বিশেষ মুহূর্তে মণীশ ভাল, রেণুকা সাহানে, মাধুরী দীক্ষিতদের সঙ্গে হাজির হন সলমন খানও। কিন্তু 'হাম আপকে হ্যায় কউন'-এর স্পেশাল স্ক্রিনিংয়ের শেষে সলমন খান যখন বাইরে বের হন, তখন আচমকা যে ঘটনা ঘটে, তা দেখে অবাক হয়ে যান প্রত্যেকে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : মেয়েকে নোংরা ভাষায় গালিগালাজ, দ্বিতীয় স্বামীর বিরুদ্ধে পুলিসের দ্বারস্থ জনপ্রিয় অভিনেত্রী
'হাম আপকে হ্যায় কউন'-এর স্পেশাল স্ক্রিনিংয়ের পর সলমন খান যখন বাইরে বের হন, তখন আচমকাই তাঁর উপর ঝাঁপিয়ে পড়েন এক মহিলা ভক্ত। নিরাপত্তা বেষ্টনী টপকে সলমন খানের উপর ঝাঁপিয়ে পড়েন তাঁর ওই ভক্ত। তিনি টেনে ধরেন সলমনের হাত। সেলফি তোলার জন্যই বছর ৫৩-র অভিনেতার উপর তাঁর মহিলা ভক্ত হঠাত ঝাপিয়ে পড়েন বলে জানান। তবে ওই মুহূর্তে একেবারে চুপ ছিলেন সলমন খান।


 



জানা যায়, আচমকাই ওই মহিলা ভক্ত সলমন খানের সঙ্গে ছবি তুলতে হাজির হলেও 'বজরঙ্গী ভাইজান' কিন্তু একেবারে চুপ করে ছিলেন। কোনওরকম মন্তব্য না করেই সেখান থেকে সরে যান তিনি।
প্রসঙ্গত চলতি বছরের জুন মাসে নিরাপত্তারক্ষীদের ঠেলে ফেলে সলমন খানের কাছে আসতে চান তাঁর এক ভক্ত। যা দেখে 'ভাইজানের' ওই ভক্তকে সেখান থেকে ঠেলে ফেলে দেওয়ার চেষ্টা করেন সলমন খানের নিরাপত্তারক্ষী। যা দেখে নিরাপত্তারক্ষীর উপর চটে যান সলমন। তাঁর ভক্তকে কেন ঠেলে ফেলা হয়েছে, তা নিয়ে প্রশ্ন তুলে, নিরাপত্তারক্ষীকে চড়ও মারেন সলমন খান। যে ভিডিও প্রকাশ্যে আসতেই তা বাইরাল হয়ে যায়। শুধু তাই নয়, সলমন খানের মানবিক মুখ রয়েছে বলেও তাঁর ভক্তরা দাবি করতে শুরু করেন।