জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ২০২৩ সালে লরেন্স বিষ্ণোইয়ের কাছ থেকে খুনের হুমকি পাওয়ার পর থেকেই সলমান খানের(Salman Khan) নিরাপত্তা নিয়ে চিন্তিত হয়ে ওঠে তাঁর পরিবার ও কাছের মানুষেরা। এমনকী মহারাষ্ট্র সরকারও মেগাস্টারের নিরাপত্তা বাড়িয়ে ওয়াই-প্লাস ক্যাটেগরি করা হয়, কিন্তু এর মাঝেই রয়ে গেছে ফাঁক। পানভেলে সলমানের ফার্ম হাউজে অজ্ঞাতপরিচয় দুই ব্যক্তি ঢোকার চেষ্টা করে। কিন্তু কী উদ্দেশ্যে তাঁরা সলমানের বাড়িতে ঢুকলেন?


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পডুন- Salman Khan: ফের খুনের হুমকি! বাড়ানো হল সলমানের নিরাপত্তা ...


পুলিস সূত্রে জানা গেছে ওই দুই ব্যক্তি মহারাষ্ট্রর নয়, তাঁরা অন্য রাজ্য থেকে এসেছেন। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, সলমানকে এক ঝলক দেখতেই পানভেলে মেগাস্টারের ফার্ম হাউজে প্রবেশ করেন তাঁরা। এক ব্যক্তির নাম অজেশ কুমার ওমপ্রকাশ গিল ও আরেক ব্যক্তি হলেন গুরুসেবক সিং তেজসিং। তাঁদের বিরুদ্ধে অনধিকার প্রবেশের অভিযোগ আনা হয়েছে। ইতোমধ্যেই ওই দুই ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিস।


পানভেলে সলমান খানের ফার্ম হাউজের বাউন্ডারি পাঁচিলের সংলগ্ন একটি গাছে উঠে ভেতরে আসার চেষ্টা করে তাঁরা। পানভেল থানার ইনস্পেকটর জানান, ‘পানভেল রুরাল পুলিস স্টেশনে দুই ব্যক্তির বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করা হয়েছে। যেখানে বলা হয়েছে যে ওই ব্যক্তিরা নিউ পালভেলের ওয়েজে সলমান খানে অর্পিতা ফার্ম হাউজে ঢোকার চেষ্টা করে। আপাতত তদন্ত শুরু হয়েছে’।


আরও পড়ুন- সলমানের পর শাহরুখকে খুনের হুমকি, এবার Y+ ক্যাটেগরির নিরাপত্তা ...


ফার্ম হাউজে লুকিয়ে ঢোকার সময়েই সিকিউরিটি গার্ড তাঁদের ধরে ফেলে। তখনই জেরার মুখে তাঁরা বলেন, সলমানকে দেখতেই ছুটে এসেছেন তাঁরা। তাঁরা নাকি সলমানের ফ্যান, দাবি ওই ব্যক্তিদের। কিন্তু যখন তাঁদের সিকিউরিটি গার্ড ধরে, তাঁরা নকল নাম বলে ও নকল আধার কার্ড দেখায়। এরপরেই তড়িঘড়ি পুলিস ডেকে ওই দুই ব্যক্তিকে পুলিসের হাতে তুলে দেওয়া হয়।


প্রসঙ্গত, ২০২২ সালের নভেম্বরের পর থেকেই সলমানের ওয়াই-প্লাস নিরাপত্তা দেওয়া হয়েছে। অভিনেতাকে ব্যক্তিগত অস্ত্র রাখার লাইসেন্সও দেওয়া হয়েছে। এমনকি অভিনেতা একটি নতুন বুলেট প্রুফ গাড়িও কেনেন। উল্লেখ্য, গত ১৭ মার্চ সলমানের ম্যানেজারের কাছে ওই হুমকি মেল আসে। তার পর এপ্রিল মাসে সলমানের বাড়ির চারপাশে নিরাপত্তা বাড়ানো হয়। 


 



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)