Salman Khan: ফের খুনের হুমকি! বাড়ানো হল সলমানের নিরাপত্তা...

কিছুদিন আগেই খুনের হুমকির মুখে সলমান খান। তার পর থেকেই মুম্বই পুলিস অভিনেতাকে সর্তক করেছে। এবং তাঁকে নিরাপত্তা ব্যবস্থা নিয়ে কঠোর হয়েছে। ইতিমধ্যেই পুলিস তাঁকে ওয়াই প্লাস নিরাপত্তা দিয়ে রেখেছে। 

Updated By: Nov 29, 2023, 01:56 PM IST
Salman Khan: ফের খুনের হুমকি! বাড়ানো হল সলমানের নিরাপত্তা...

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: কিছুদিন আগেই খুনের হুমকির মুখে সলমান খান (Salman Khan)। তার পর থেকেই মুম্বই পুলিস অভিনেতাকে সর্তক করেছে। এবং তাঁকে নিরাপত্তা ব্যবস্থা নিয়ে কঠোর হয়েছে। ইতিমধ্যেই পুলিস তাঁকে ওয়াই প্লাস নিরাপত্তা দিয়ে রেখেছে। 

রবিবার, গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই নিজের সোশ্যাল মিডিয়ায় পাঞ্জাবি গায়ক-অভিনেতা গিপ্পি গ্রেওয়ালের উদ্দেশ্যে একটি পোস্ট করেন। শনিবার গিপ্পি গ্রেওয়ালের বাড়িতে গুলির শব্দ শোনা যায়। তার পরের দিনই জানা গিয়েছে, গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই এই ঘটনার দায় তাঁর নেটমাধ্যমের স্বীকার করেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি বার্তা পোস্ট করে কানাডার ভ্যানকুভারের হোয়াইট রক এলাকায় বন্দুক হামলার দায় স্বীকার করেছেন বিষ্ণোই।

আরও পড়ুন: Bodhon 2: এবার নারীপাচারের বিরুদ্ধে লড়াই! ফিরছে রাকা সেন...

ফেসবুকে সরাসরি গ্রেওয়ালকে উদ্দেশ্য করে বিষ্ণোই বলেন, 'সলমান খানের সঙ্গে আপনার ঘনিষ্ঠতা আপনাকে রক্ষা করবে না। এবার আপনার 'ভাই'-এর সময়,  এগিয়ে এসে আপনাকে রক্ষা করার পালা। এই বার্তাটিও সলমান খানের জন্যেও। নিজেকে বোকা ভাববেন না যে দাউদ ইব্রাহিম আমাদের হাত থেকে আপনাকে রক্ষা করতে পারবে’। পোস্টে আরও বলা হয়েছে, 'কেউ আপনাকে বাঁচাতে পারবে না। সিধু মুসেওয়ালার  মৃত্যুতে আপনার ফ্ল্যামবয়েন্ট প্রতিক্রিয়া কারও নজর এড়ায়নি। আমরা তাঁর চরিত্র এবং তার অপরাধমূলক যোগাযোগ সম্পর্কে ভালোভাবেই অবগত’। 

গিপ্পি গ্রেওয়াল আগেই বলেন যে কানাডার ভ্যাঙ্কুভারে তাঁর বাড়ির বাইরে গুলি চালানো হয়। ইতিমধ্যেই সেই ঘটনার দায় স্বীকার করেন বিষ্ণোই। গুলি চালানোর ঘটনার পরে, গিপ্পি বলেন যে, 'তিনি সলমানের বন্ধু নন এবং তাঁর অভিনেতার সঙ্গে মাত্র দুবার দেখা হয়।'

আরও পড়ুন: Uttarkashi Rescue | Bollywood Celebrity: ‘নতুন ভারত!’ উত্তরকাশী উদ্ধারকারীদের প্রশংসায় বলি সেলেবরা...

ভাইজানকে নতুন হুমকির পর মুম্বই পুলিস বলেন, 'আমরা সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে লিখে জানতে চেয়েছি যে পোস্টটি কোথা থেকে তৈরি করা হয়েছে, সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টগুলি  বিষ্ণোইয়ের আসল কিনা এবং বিষ্ণোই জেলে থাকায় কারা এটি পরিচালনা করে। আমরা ইন্টারনেট প্রোটোকল ঠিকানা খুঁজে বের করার চেষ্টা করছি।'

আরও পড়ুন: Ranbir Kapoor: ‘তেলুগুরাই রাজ করবে...’ রণবীরকে হুমকি দিয়ে বিতর্কের মুখে তেলেঙ্গানার মন্ত্রী...

২০২২ সালের নভেম্বরের পর থেকেই সলমানের ওয়াই-প্লাস নিরাপত্তা দেওয়া হয়েছে। অভিনেতাকে ব্যক্তিগত অস্ত্র রাখার লাইসেন্সও দেওয়া হয়েছে। এমনকি অভিনেতা একটি নতুন বুলেট প্রুফ গাড়িও কেনেন। উল্লেখ্য, গত ১৭ মার্চ সলমানের ম্যানেজারের কাছে ওই হুমকি মেল আসে। তার পর এপ্রিল মাসে সলমানের বাড়ির চারপাশে নিরাপত্তা বাড়ানো হয়। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.