নিজস্ব প্রতিবেদন: তাঁর সংস্থার নামই শুধু 'বিইং হিউম্যান' নয়। সলমন নিজেও মানবিক। এমন উদাহরণ আগেও মিলেছে। ক্যান্সার আক্রান্ত শিশুদের মুখে হাসি ফোটানো থেকে শুরু করে দুঃস্থ মানুষদের পাশে দাঁড়ানো, ভাইজানের মানবিকতার নজির অনেক রয়েছে। এমনই এক কাজের জন্য ফের অনুরাগীদের মন জিতে নিয়েছেন সলমন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সোশ্যাল মিডিয়ায় প্রায়ই পারিবারিক আড্ডা বা নিজের শরীরচর্চার ভিডিয়ো শেয়ার করেন অভিনেতা। তবে এবার শেয়ার করেছেন একটি অন্যরকম, মন ভাল করা ভিডিয়ো। সলমনের একজন বিশেষভাবে সক্ষম অনুরাগী অসাধারণ একটি ছবি এঁকেছেন তাঁর। সেই ভিডিয়োই শেয়ার করেছেন তিনি। ক্যাপশানে লিখেছেন, "ভগবান তোমার মঙ্গল করুন। এই ভালবাসার ঋণ শোধ করতে পারব না। প্রার্থনা করব তোমার জন্য।"


আরও পড়ুন: গুরুকে শ্রদ্ধা সারা সহ অন্যান্য বলি তারকাদের



স্পষ্টতই এই উপহার পেয়ে অভিভূত সলমন। ভিডিয়োটিতে কমেন্ট করেছেন হলিউডের অভিনেতা সিলভেস্টার স্ট্যালোন ও দক্ষিণী অভিনেত্রী লক্ষ্মী রাই। দুজনেই একবাক্যে স্বীকার করেছেন এই ভালবাসা শোধ করা 


অসম্ভব।


আরও পড়ুন: বাড়ি এসে প্রতারণা করে গেল, সারারাত ঘুম হয়নি: মাধবী মুখোপাধ্যায়




প্রসঙ্গত, এই মুহূর্তে 'দাবাং থ্রি'র শ্যুটিংয়ে ব্যস্ত রয়েছেন সল্লু মিঞাঁ। মহারাষ্ট্রের পল্টনে শুরু হয়েছে দ্বিতীয় ভাগের শ্যুটিং। সলমন ছাড়াও এই ছবিতে অভিনয় করছেন সোনাক্ষী সিনহা, আরবাজ খান ও প্রমোদ খান্না। কন্নড় ছবির অভিনেতা সুদীপকে দেখা যাবে খলনায়কের চরিত্রে। দাবাং থ্রির পরিচালনা করছেন প্রভুদেবা। এছাড়াও সঞ্জয় লীলা বলশালীর 'ইনসাল্লাহ' ছবিতে আলিয়ার বিপরীতে দেখা যাবে সলমনকে।


আরও পড়ুন-ক্যান্সারের সঙ্গে লড়াইয়ের প্রথম ৪ সপ্তাহে ২৬ কেজি ওজন কমেছে: ঋষি কাপুর