close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

বাড়ি এসে প্রতারণা করে গেল, সারারাত ঘুম হয়নি: মাধবী মুখোপাধ্যায়

প্রতারণা করে তাঁকে দিয়ে একটি কাগজে সই করানো হয়েছে এবং তাঁর বিজেপিতে যোগদানের কথা প্রচার করা হচ্ছে। 

Updated: Jul 17, 2019, 05:32 PM IST
বাড়ি এসে প্রতারণা করে গেল, সারারাত ঘুম হয়নি: মাধবী মুখোপাধ্যায়

নিজস্ব প্রতিবেদন: তিনি বিজেপির কোনও সংগঠনের সঙ্গে যুক্ত নন। প্রতারণা করে তাঁকে দিয়ে একটি কাগজে সই করানো হয়েছে এবং তাঁর বিজেপিতে যোগদানের কথা প্রচার করা হচ্ছে। বুধবার Zee ২৪ ঘণ্টাকে দেওয়া এক্সক্লুসিভ সাক্ষাৎকারে তাঁর বিজেপির কাছাকাছি আসার ভুয়ো খবরের নিয়ে মুখ খুললেন কিংবদন্তি অভিনেত্রী মাধবী মুখোপাধ্যায়।

মঙ্গলবার তথ্যের সত্যতা না যাচাই করেই বেশকিছু সংবাদমাধ্যমে বঙ্গীয় চলচ্চিত্র পরিষদে অভিনেত্রী মাধবী মুখোপাধ্যায়ের যোগদানের খবর প্রকাশিত হয়। এবিষয়ে বুধবার Zee ২৪ ঘণ্টাকে এক্সক্লুসিভ সাক্ষাৎকারে মুখ খোলেন অভিনেত্রী মাধবী মুখোপাধ্যায়। তিনি জানান, '' বঙ্গীয় চলচ্চিত্র পরিষদের নাম নিয়ে মিলন ভৌমিক সহ বেশ কয়েকজন তাঁর কাছে আসেন। জানান, দুঃস্থ শিল্পী ও টেকনিশিয়ানসদের সাহায্যের জন্য তাঁরা বিশেষ উদ্যোগ নিচ্ছেন। এই সমস্ত শিল্পীদের প্রতি মাসে সাড়ে ৩ হাজার টাকা দেওয়ার ব্যবস্থা করা হবে বলে আমাকে জানানো হয়। এক্ষেত্রে তাঁদের পাশে আছি কিনা জিজ্ঞাসাও করা হয়। এই উদ্যোগকেই স্বাগত জানিয়ে আমি তাঁদের পাশে থাকার বিষয়ে সহমত প্রকাশ করি।

আরও পড়ুন-সার্ক ফিল্ম ফেস্টিভ্যালে পুরস্কার জিতল 'নগরকীর্তন', শুভেচ্ছা জানিয়ে টুইট প্রকাশ জাভড়েকরের

এরপরই আমাকে একটি কাগজে সই করতে বলা হয়। আমি সেসময় চশমাও পরে ছিলাম না, কিন্তু তাঁদের বিশ্বাস করেই সেই কাগজে সই করি। আর এটাই কাল হয়েছে। আমাকে রাতে ফোন করে বেশকিছু জন প্রশ্ন করেন, আপনি বিজেপিতে গেছেন? একথা শুনে আমি অবাকই হয়। উত্তরে বলি, এইরকম তো কিছুই হয়নি। তারপরই পুরো বিষয়টা আমায় জানানো হয়। কী করব বুঝতে পারছিলাম না। আমি তো ভাবতেই পারছি না, আমার সঙ্গে এভাবে প্রতারণা করা হল! তাহলে মানুষকে বিশ্বাস করব না? কেউ বাড়িতে এলে তাড়িয়ে দেব নাকি? বিজেপিই হোক, আর যেই হোক, কোনও রাজনৈতিক দলের কথাই আমায় বলা হয়নি। ''

মুকুল রায়ের বিরুদ্ধে তোপ দেগে মাধবী মুখোপাধ্যায়ের বলেন, '' মমতা বন্দ্যোপাধ্যায় যা কাজ করেছেন, তাতে আমাদের সকলের তাঁর সঙ্গে থাকা উচিত। আমরা সবাই তাঁর সঙ্গে থাকলে উনি আরও ভালো কাজ করতে পারবেন। যাঁরাই থাকুন না কেন, তাঁদের আদর্শ থাকা উচিত। ওই মুকুল রায়ের মতো আদর্শ নয়, যে আজ এখানে কাল সেখান। সুবিধার জন্য আদর্শ হয় না, আদর্শ আলাদা বিষয়।''

দেখুন বিজেপির কাছাকাছি আসা নিয়ে কী বললেন মাধবী মুখোপাধ্যায়... 

এদিকে জানা যাচ্ছে, টলিপাড়ায় একাধিক সংগঠনের পাশাপাশি নিজেদের নতুন সংগঠনেরও শক্তি বাড়ানোর চেষ্টা করছে বিজেপি। বঙ্গীয় চলচ্চিত্র পরিষদ নামে থেকে একটি সংগঠন তৈরি হয়েছে। গত শনিবারই বিজেপি ঘনিষ্ঠ পরামর্শদাতা হিসাবে একসময়ের বামঘনিষ্ঠ অভিনেতা বিপ্লব চট্টোপাধ্যায়ের যোগদানের খবরে অনেকেই অবাক হয়েছিলেন। তারপরই মাধবী মুখোপাধ্যায়ের বিসিপি-কে সমর্থনের খবর শোনা যায়। এই খবরও সকলকে কম অবাক করেনি। কারণ একসময় যাদবপুরে তৃণমূলের হয়ে নির্বাচনেও লড়াই করেছেন অভিনেত্রী। তবে তাঁর বিসিপি-তে যোগদানের খবর সম্পূর্ণ ভুল বলাই Zee ২৪ ঘণ্টাকে জানিয়ে দেন মাধবী মুখোপাধ্যায়।

আরও পড়ুন-ক্যান্সারের সঙ্গে লড়াইয়ের প্রথম ৪ সপ্তাহে ২৬ কেজি ওজন কমেছে: ঋষি কাপুর