নিজস্ব প্রতিবেদন: মুক্তির পরেই পাইরেসির শিকার 'রাধে- ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই' (Radhe- Your Most Wanted Bhai)। আগেই দর্শকদের অনুরোধ করেছিলেন সলমন খান (Salman Khan)। কিন্তু বিভিন্ন সাইটে শেষ পর্যন্ত লিকড্ হয়ে গেল ভাইজানের ছবি। টেলিগ্রাম থেকে তামিলরকার্সের মতো ওয়েবসাইটে HD কোয়ালিটিতে পাওয়া যাচ্ছে 'রাধে'র পাইরেটেড ভার্সন। ডাউনলোড করতে উপচে পড়ছে ভক্তদের ভিড়। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

কথা রাখেননি অনুরাগীরা। এবার তাঁদের বিরুদ্ধেই সোশাল মিডিয়ায় সরব হলেন সলমন। শনিবার রাতে ইনস্টাগ্রাম স্টোরিতে সলমন লেখেন,'আমাদের নতুন ছবি রাধে দেখার জন্য খুব কম দামই ধার্য করা হয়েছে। মাত্র প্রতি ভিউতে ২৪৯ টাকা। কিন্তু তা সত্ত্বেও অনেকগুলি ওয়েবসাইট বেআইনিভাবে পাইরেটেড ভার্সন চালাচ্ছে। এটি গুরুতর অপরাধ। সাইবার সেল এদের বিরুদ্ধে ব্যবস্থা নিচ্ছে। পাইরেটেড কনটেন্ট ডাউনলোড করলে আপনার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। এর ফলে প্রচুর সমস্যায় পড়বেন।'


আরও পড়ুন:  করোনা আতঙ্কের সঙ্গে লড়বেন কীভাবে? উপায় বাতলাচ্ছেন Kareena



বহু প্রতীক্ষিত এই ছবি মুক্তির অপেক্ষায় ছিলেন সলমন ভক্তরা। ঈদে প্রেক্ষাগৃহেই মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু করোনার বাড়বাড়ন্তে তা সম্ভব হয়নি। জি ৫ অনলাইন স্ট্রিমিং অ্যাপে মুক্তি পায় ছবিটি। মুক্তির আগেই অবশ্য ছবির নায়ক সলমন খান সোশাল মিডিয়ায় অনুরাগীদের উদ্দেশে বার্তা দেন যাতে ছবিটি কেউ পাইরেসি না করেন এবং পাইরেটেড ভার্সনে উৎসাহ না দেখান। একটা ছবি তৈরিতে সকলের পরিশ্রমের কথা উল্লেখ করেন তিনি। কিন্তু তা সত্ত্বেও অভিনেতার অনুরোধ রাখলেন না অনুরাগীরা। প্রসঙ্গত, প্রভু দেবা পরিচালিত এই ছবিতে সলমন ছাড়াও দিশা পটানি, রণদীপ হুডা ও জ্যাকি স্রফ গুরুত্বপূর্ণ চরিত্রে অবিনয় করেছেন।    


আরও পড়ুন: প্রিয়াঙ্কা-পরিণীতির তুতো বোন, অথচ কেউই চেনেন না তাঁকে!