করোনা আতঙ্কের সঙ্গে লড়বেন কীভাবে? উপায় বাতলাচ্ছেন Kareena

কাছের মানুষের সঙ্গে থাকা এবং সব মনের কথা বলে হালকা হওয়ার পারমর্শ দিয়েছেন নায়িকা।

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: May 15, 2021, 11:20 PM IST
করোনা আতঙ্কের সঙ্গে লড়বেন কীভাবে? উপায় বাতলাচ্ছেন Kareena

নিজস্ব প্রতিবেদন: করোনা আবহে মানুষের জীবনের রঙ এখন অনেকটাই ফিকে। মনোরঞ্জনের জায়গা তো নেই উল্টে চাপ বাড়াচ্ছে করোনা আতঙ্ক।প্রতি মুহুর্ত কাটছে দুশ্চিন্তায়। মন খারাপের সঙ্গে লড়াই চলছে ক্রমাগত। সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই ভেসে উঠছে খারাপ খবর। কাছের মানুষের মৃত্যু আরও নাড়া দিয়ে যাচ্ছে সকলকে। কাজ না থাকার হাহাকার, রোগের কবলে পড়ার আতঙ্কে বিপর্যস্ত সাধারণ মানুষ। কিন্তু এই পরিস্থিতিতেও মনোবল ভাঙলে চলবে না। আতঙ্ক সরিয়ে পজেটিভ থাকতে হবে, মনকে রাখতে হবে তরতাজা। চিকিৎসকরা বলছেন আতঙ্কে নয়, সতর্ক থাকুন।

আরও পড়ুন:৫৫-য় পা দিলেন Madhuri, ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ নিয়েই শুটিং ফ্লোরে ডান্সিং ক্যুইন

করিনা কাপুর খান (Kareena Kapoor Khan) অবশ্য অন্য কথা বলছেন। তিনি উপায় বাতলালেন কীভাবে সব চিন্তাকে দূরে সরিয়ে রাখবেন আপনি। ফ্যানদের জন্য পোস্ট করলেন এক সুন্দর মেসেজ। করোনা আতঙ্ককে সরিয়ে রাখার জন্য বেশি করে কাছের মানুষের সঙ্গে থাকা এবং সব মনের কথা বলে হালকা হওয়ার পারমর্শ দিয়েছেন নায়িকা। প্রয়োজনে চিকিৎসকের সাহায্য় নেওয়ার কথাও জানিয়েছেন তিনি। নেগেটিভ আলোচনা থেকে নিজেকে সরিয়ে রেখে পজেটিভ ভাইবকে জাগিয়ে রাখার কথাও বলেন অভিনেতা।

শুধু বড়দের জন্যই নয়। ছোটদের জন্যও টিপস দিয়েছেন করিনা। তিনি জানিয়েছেন শিশুদের যেন এখন থেকেই এই ভাইরাস সম্পর্কে অবগত করা হয়। তাঁদের স্বাভাবিক জীবনে তাঁরাও যেন এই ভাইরাসের কঠোর দিকটা বুঝতে পারে। তার জন্যই অভিভাবকদের এখন থেকেই প্রস্তুত হওয়ার কথা জানিয়েছেন। কোনওভাবেই যেন অভিভাবকদের হতাশার প্রভাব শিশুদের উপর না যায় সেই দিকটাও খেয়াল করার পরামর্শ দিয়েছেন নায়িকা। শিশুদের মানসিকভাবে আনন্দে রাখার কথাও শেয়ার করেছেন অভিনেতা।

কিছুদিন আগেই করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি ছিলেন তাঁর বাবা রণধীর কাপুর। করোনা সংক্রমণের জেরে কাউকেই তাঁর সঙ্গে দেখা করতে দেওয়া হয় নি। চরম আতঙ্কে দিন কাটিয়েছিলেন বেবো। এখন কিছুটা স্বস্তি পেলেও পরিবারের সকলকে নিয়ে উদ্বিগ্ন নায়িকা। এই পরিস্থিতিতে মনকে অশান্ত না করার কথা মনে করিয়ে দিয়েছেন করিনা। 

.