জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একের পর এক খুনের হুমকি পাচ্ছেন বলিউড মেগাস্টার সলমান খান। পুলিসের জালে ধরা পড়ছে একাধিক শ্যুটার। রোজই উঠে আসছে নয়া তথ্য। সম্প্রতি বাবা সিদ্দিকির খুনের পর আরও জোরালো করা হয়েছে সলমানের নিরাপত্তা। কিন্তু প্রাণের ভয়ে বাড়িতে বসে থাকার পাত্র নন ভাইজান। কঠোর নিরাপত্তার মাঝেই শুটিং করলেন তিনি। সলমানের নিরাপত্তায় ছিল ৬০ জনের বেশি নিরাপত্তারক্ষী। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- Gold Price: আর বিলম্ব নয়, আজই কিনে রাখুন! বিয়ের মরসুমের আগেই ৮০হাজার ছুঁতে চলেছে সোনা...


সলমানের তালিকায় রয়েছে একাধিক সিনেমা। সিনেমার পাশাপাশি বিতর্কিত টিভি রিয়ালিটি শো ‘বিগ বস’সঞ্চালনা করছেন তিনি। গত ৬ অক্টোবর আলোচিত এই শোয়ের ১৮তম সিজন শুরু হয়েছে। রাজনীতিবিদ বাবা সিদ্দিকির খুনের পর সলমান খানের জীবনের নিরাপত্তা নিয়ে উদ্বেগ বেড়েছে। শুক্রবারও প্রাণনাশের হুমকি পেয়েছেন তিনি। এ পরিস্থিতির মধ্যেও বিগ বসের শুটিং বন্ধ না রাখার সিদ্ধান্ত নিয়েছেন সলমান খান। 


জানা যাচ্ছে যে বৃহস্পতিবার গভীর রাতেও বিগ বসের সেটে গিয়েছিলেন সলমান খান। কড়া নিরাপত্তার মাঝে শুক্রবারও শুটিং করলেন তিনি। শুটিং সেটে সলমান খানের নিরাপত্তায় ৬০ জনের অধিক নিরাপত্তাকর্মী আছে। পুরো এলাকা নিরাপত্তার চাদরে ঢাকা হয়েছে। সেটে ঢুকতে লাগছে আধার কার্ড। বৈধ আধার কার্ড যাচাইয়ের পর কেউ শুটিং সেটে প্রবেশ করার অনুমতি পাচ্ছেন।


আরও পড়ুন- Cyclone Dana: ধেয়ে আসছে ঘূর্ণিঝড় 'ডানা'! কালীপুজোর আগেই ভয়ংকর দুর্যোগের মুখে...


বাবা সিদ্দিকিকে হত্যার পর সলমান খানের নিরাপত্তা জোরদার করা হয়েছে। মহারাষ্ট্র সরকার সলমান খানকে ‘ওয়াই প্লাস’ ক্যাটাগরির সিকিউরিটি দিচ্ছে। এছাড়াও সলমান বেশ কয়েকজন ব্যক্তিগত নিরাপত্তারক্ষীকেও নিযুক্ত করেছেন। সবমিলিয়ে এখন সলমানের নিরাপত্তার দায়িত্বে ৬০ জন রক্ষী। 


 



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)