নিজস্ব প্রতিবেদন : মুম্বইয়ের গ্যালাক্সি অ্যাপার্টমেন্ট ছাড়ছেন সলমন খান? গ্যালাক্সি ছেড়ে এবার নতুন কোনও বিলাসবহুল বাড়িতে যাচ্ছে মুম্বইয়ের খান পরিবার? সম্প্রতি এমনই গুঞ্জন শুরু হয়েছে বিভিন্ন মহলে।
রিপোর্টে প্রকাশ, যতই জল্পনা শুরু হোক না কেন, এই মুহূর্তে মুম্বইয়ের গ্যালাক্সি অ্যাপার্টমেন্ট ছেড়ে সলমন খান কোথাও যাচ্ছেন না। যেখানে তিনি জন্মেছেন, যেখানে বড় হয়েছেন, সেই বাড়ি থেকে সলমন এই মুহূর্তে কোথাও যাচ্ছেন না বলে জানা যাচ্ছে খান পরিবারের এক ঘনিষ্ঠ মহলের তরফে। যদিও সলমন খান এ বিষয়ে কোনও মন্তব্য করেননি। তবে গ্যালাক্সির পাশাপাশি জুহুর বিলাসবহুল এলাকায় সলমন খান নতুন একটি বাংলো তৈরি করছেন বলে সম্প্রতি শোনা যায়। সেই বাংলোতে সলমনরা কবে যাচ্ছেন, সে বিষয়ে কিছু জানা যায়নি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : লক্ষ্মীর আরাধনা, দেখুন টেলিভিশনের জনপ্রিয় জুটি জিতু-নবনিতার বাড়ির পুজোর ছবি
এদিকে বিগ বস ১৩-র সম্প্রচার বন্ধ করা হোক। এই দাবিতে গত শুক্রবার থেকে সলমন খানের বাড়ির সামনে বিক্ষোভ শুরু হয়েছে। রিপোর্টে প্রকাশ, কারণি সেনার তরফে 'ভাইজানের' বাড়ির সামনে চলছে বিক্ষোভ। করণি সেনার বিক্ষোভের জেরে মুম্বই পুলিসের তরফে অভিনেতার নিরাপত্তা বাড়ানো হয়েছে বলে খবর।


আরও পড়ুন : কাপুর পরিবারের বউ হচ্ছেন আলিয়া? কী বললেন করিনা


গত শুক্রবার থেকে চলা সলমনের বাড়ির সামনে বিক্ষোভের জেরে পুলিস কমপক্ষে ২০ জনকে আটক করছে। সেই সঙ্গে আঁটোসাটো করা হয় সলমনের বাড়ির নিরাপত্তাও।