কাপুর পরিবারের বউ হচ্ছেন আলিয়া? কী বললেন করিনা

প্রকাশ্যেই মন্তব্য করেন করিনা 

Updated By: Oct 14, 2019, 10:23 AM IST
কাপুর পরিবারের বউ হচ্ছেন আলিয়া? কী বললেন করিনা

নিজস্ব প্রতিবেদন : 'উড়তা পঞ্জাব'-এ একসঙ্গে অভিনয় করেছেন তাঁরা। 'তখত'-এও ফের স্ক্রিন শেয়ার করতে চলেছেন তাঁরা। অভিনয় জগতে যাঁকে অনুসরণ করে চলেন,তাঁর সঙ্গে স্ক্রিন শেয়ার করতে পেরে, আলিয়া যে  বেজায় খুশি, তা বার বার স্পষ্ট করে দেন রণবীর কাপুরের বান্ধবী। বুঝতেই পারছেন করিনা কাপুর খানের কথাই বলা হচ্ছে। যে করিনার অভিনয় থেকে তাঁর রূপচর্চা, সবকিছুই আলিয়াকে মুগ্ধ করে বলে ভাট-কন্যা বার বার জানিয়েছেন। এবার আলিয়ার সম্পর্কে করিনা পালটা কি বললেন জানেন?

আরও পড়ুন : নতুন ছবি শেয়ার করলেন ঐশ্বর্য, ভাইরাল বচ্চন বাড়ির বউমার আবেগতাড়িত পোস্ট
সম্প্রতি ক্যামেরার সামনে একসঙ্গে হাজির হন আলিয়া ভাট এবং করিনা কাপুর খান। যেখানে আলিয়া ভাটের সঙ্গে রণবীর কাপুরের সম্পর্ক নিয়ে জিজ্ঞাসা করা হয় করিনাকে। যার উত্তরে করিনা বলেন, আলিয়া যদি তাঁর ভাইয়ের (রণবীর কাপুর) বউ হন, তাহলে এই পৃথিবীতে সবচেয়ে খুশি হবেন তিনি। করিনার উত্তর শুনে ক্যামেরার সমানেই হেসে ফেলেন আলিয়া।

আরও পড়ুন : বন্ধুর সঙ্গে দুবাইতে, ভাইরাল জনপ্রিয় অভিনেত্রীর বিকিনি ছবি
অন্যদিকে ভাবি ননদকে নিয়েও তাঁর ভাললাগার কথা আবার প্রকাশ করেন আলিয়া। তিনি বলেন, বিয়ের পর বলিউড অভিনেত্রীদের কেরিয়ার আগে নীচের দিকে নামতে শুরু করত। সেই চিরাচরিত প্রথা ভেঙেছেন করিনা। বিয়ের পর, এক সন্তানের মা হয়ে তিনি দেখিয়ে দিয়েছেন, কেরিয়ার এবং সংসারকে কীভাবে একসঙ্গে সামলাতে হয়। করিনার অভিনয় থেকে তাঁর মেকআপ সবকিছুই অন্য অভিনেত্রীদের কিছু না কিছু শিখতে বাধ্য করে বলেও মন্তব্য করেন আলিয়া ভাট।

.