নিজস্ব প্রতিবেদন : ২০ ডিসেম্বর ব্যান্দ্রার তাজ গ্র্যান্ডে বসে নিক জোনাস এবং প্রিয়াঙ্কা চোপড়ার ঝলমলে রিসেপশনের আসর। বলিউডের বন্ধুদের জন্য ২০ ডিসেম্বর ওই পার্টির আয়োজন করেন প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাস। পিগির সেই পার্টিতে হাজির হন বলিউডের তাবড় তারকারা। রণবীর-দীপিকা থেকে সলমন খান কিংবা আশা ভোঁসলে, বলিউডের 'দেশি গার্ল'-এর রিসেপশনে বাদ পড়েননি সেলেবরা। কিন্তু, সলমন খান হাজির হতেই সেখানে কি হল জানেন?


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : নিক-প্রিয়াঙ্কার অন্তরঙ্গ মুহূর্ত যেন উত্তাপ বাড়াচ্ছে, দেখুন
বলিউডের আনাচেকানাচে কান পাতলে শোনা যাচ্ছে, সলমন খান যখন প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাসের পার্টিতে হাজির হন, তখন ক্যামেরার ফ্ল্যাশ ঝলসে উঠতে শুরু করে। কিন্তু পিগির পার্টিতে হাজির হওয়ার পরই 'ভাইজান'-এর মুখ থেকে শোনা যায় এক ঘোষণা। সেখানে তিনি জানান, ২০ ডিসেম্বর অর্থাত ওই রাতেই তাঁর ব্যান্দ্রার বাড়িতে একটি 'হাউজ পার্টি'-র আয়োজন করা হয়েছে। যেখানে সবাইকে আমন্ত্রণ জানান তিনি। সলমনের ওই কথা শোনার পরই পিগির পার্টি যেন মনমরা হয়ে পড়ে। একে একে 'ডান্স ফ্লোর' থেকে বেরিয়ে আসতে শুরু করেন একাধিক সেলিব্রিটি। এরপর সলমন খান ব্যান্দ্রার ওই পাঁচতারা হোটেল থেকে বেরোনোর পর তাঁর পিছু পিছু অনেক সেলেবই সেখান থেকে বেরিয়ে পড়েন।


আরও পড়ুন : হঠাত অসুস্থ মিঠুন চক্রবর্তী, নিয়ে যাওয়া হল বিদেশে
জানা যায়, প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাসের রিসেপশন পার্টি থেকে বেরিয়ে বলিউডের ওই সেলেবরা সোজা গিয়ে হাজির হন সলমনের হাউজ পার্টিতে। কি অবাক লাগল তো শুনে? শুধু তাই নয়, সলমন খানের ওই ঘোষনার পর রিসেপশনের পার্টি শেষ হলে, প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাসকেও দেখা যায় 'ভাইজান'-এর ব্যান্দ্রার বাড়ির দিকে গাড়ি ছুটিয়ে নিয়ে যেতে। ওই ঘটনার পর থেকেই বলিউডে কানাঘুষো শুরু হয়ে গিয়েছে নতুন করে। প্রিয়াঙ্কা চোপড়ার উপর 'মধুর প্রতিশোধ' নিতেই কি সলমন ওই সিদ্ধান্ত নেন ২০ ডিসেম্বর? সে বিষয়ে অবশ্য কোনও মন্তব্য করেননি প্রিয়াঙ্কা চোপড়া।


 



আরও পড়ুন : বিয়ের আগে এত বড় কথা গোপন করে রাখেন রণবীর-দীপিকা? জোর জল্পনা
সম্প্রতি আলি আব্বাস জাফরের সিনেমা 'ভারত' থেকে বেরিয়ে যান প্রিয়াঙ্কা চোপড়া। পারিশ্রমিক নিয়ে বচসার জেরেই নাকি সলমন খানের সিনেমা থেকে বেরিয়ে যান তিনি। প্রিয়াঙ্কার জায়গায় ওই সিনেমায় নিয়ে আসা হয় ক্যাটরিনা কাইফকে। 'ভারত' থেকে পিগির বেরিয়ে যাওয়ার পর থেকেই নাকি সলমন খানের সঙ্গে তাঁর সম্পর্কের অবনতি ঘটতে শুরু করে। যদিও, ২০ ডিসেম্বর বলিউডের 'দেশি গার্ল'-এর রিসেপশনে হাজির হয়ে সমস্ত পুরনো তিক্ততা মিটিয়ে ফেলার একদফা চেষ্টা করেন সলমন খান। এবার দেখা যাক ভবিষ্যতে কী হয় দুই সেলেবের বন্ধুত্বের সম্পর্কের?