নিজস্ব প্রতিবেদন: জনপ্রিয় রিয়েলিটি শো "বিগ বস" এর পরবর্তী সিজনের প্রথম ছয় সপ্তাহ ওটিটি-তে দেখানো হবে বলে জানা গিয়েছে। এরপর টেলিভিশনে দেখানো হবে। যদিও এই সিজনকে "বিগ বস ওটিটি" হিসেবেই বলা হবে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

এই সিজনটি Voot-এ স্ট্রিমিং হবে। নতুন ফর্মাটে সাধারণ মানুষকে "বিগ বস ওটিটি" তে বিশেষ ক্ষমতা দেওয়া হবে। Voot-এর প্রধান বলেছেন, "অভিজ্ঞতা এবং উদ্ভাবন আমাদের কৌশল। বিগ বস অসাধারণ সাফল্য পেয়েছে এবং ভারতের বৃহত্তম অন্যতম বিনোদন সম্পত্তি হয়ে উঠেছে। তাই এবারে বিগ বসে দারুণ অভিজ্ঞতা উপভোগ করবেন দর্শকরা।"


আরও পড়ুন, Being Human নিয়ে বিপাকে, Salman ও তাঁর বোন আলভিরার বিরুদ্ধে প্রতারণার অভিযোগ


প্রসঙ্গত, বিগ বসের প্রাক্তন প্রতিযোগী এবং "বিগ বস-৪" এর বিজয়ী অভিনেত্রী শ্বেতা তিওয়ারি শোয়ের ওটিটি স্ট্রিমিং নিয়ে যথেষ্ট উচ্ছ্বসিত। এই প্রথম টেলিভিশনে নয় আগে ওটিটিতে দেখা যাবে এই শো। 


তিনি বলেন, "আমার অত্যন্ত প্রিয় এই রিয়েলিটি শো এই বছরে সময়ের আগেই দেখানো হবে এটা জেনে আমি খুব খুশি। বিগ বসে গিয়ে জীবনের অনেক কিছু পরিবর্তন হয়েছে। অন্য ধরনের অভিজ্ঞতা। আমার ব্যক্তিত্বের নানা দিকও দেখা গিয়েছে। ধৈর্যশীল, সহনশীল এবং দৃঢ় প্রতিজ্ঞ হতে শিখিয়েছে বিগ বস। পরিবার হয়ে উঠেছিল এই শো। এবার সেই শো ওটিটিতে আসতে এর অর্থ আরও রোমাঞ্চকর কিছু হতে চলেছে।"