Being Human নিয়ে বিপাকে, Salman ও তাঁর বোন আলভিরার বিরুদ্ধে প্রতারণার অভিযোগ

আগামী ১৩ জুলাই, মঙ্গলবার তাঁদের চণ্ডীগড় থানায় ডেকে পাঠানো হয়েছে।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 9, 2021, 04:37 PM IST
Being Human নিয়ে বিপাকে, Salman ও তাঁর বোন আলভিরার বিরুদ্ধে প্রতারণার অভিযোগ

নিজস্ব প্রতিবেদন : Being Human নিয়ে এবার বিপাকে সলমন খান (Salman Khan)। প্রতারণার অভিযোগে সলমন ও তাঁর বোন আলভিরা সহ মোট ৬ জনকে ডেকে পাঠাল চণ্ডীগড় পুলিস। আগামী ১৩ জুলাই, মঙ্গলবার তাঁদের চণ্ডীগড় থানায় তাঁদের জিজ্ঞাসাবাদের জন্য হাজির থাকতে বলা হয়েছে।

জানা যাচ্ছে, অরুণ গুপ্তা নামে স্থানীয় এক ব্যবসায়ী 'ভাইজান' ও তাঁর বোন আলভিরা সহ ৬ জনের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ দায়ের করেছেন। অভিযোগ, Being Human-র ফ্র্যাঞ্চাইজির জন্য তাঁকে সংস্থার তরফে ২ কোটি টাকা বিনিয়োগ করতে বলা হয়। সেই মতোই তিনি ২০১৮ সালে Being Human-র একটি এক্সক্লুসিভ স্টোর খোলেন। কথা ছিল, সলমনের Being Human-র তরফে শোরুমটির জিনিসপত্র ও ক্রেতাদের বোঝানোর জন্য কর্মী দেওয়া হবে। এমনকি সলমন খান নিজে এসে শোরুমটি প্রমোশন করবেন বলেও জানানো হয়েছিল। কিন্তু তা হয়নি। পরিবর্তে এসেছিলেন সল্লু ভগ্নীপতি আয়ুষ শর্মা। এমনকি ওই শোরুমে Being Human-র কোনও সামগ্রী বা কর্মীও সরবরাহ করা হয়নি।

আরো পড়ুন-Nusrat-র সঙ্গে জমিয়ে পার্টি Srabanti, Tanushree-র! নেটিজেনদের কটাক্ষ 'রতনে রতন চেনে'

এবিষয়ে সলমনের (Salman Khan) সঙ্গে দেখা করার পর প্রতিশ্রুতি মিললেও কাজের কাজ কিছুই হয়নি বলে অভিযোগ ব্যবসায়ী অরুণ গুপ্তার। পরে সলমন খানকে চিঠি পাঠানো হলে তার জবাবও মেলেনি। অগত্যা ২০২০ সালে স্টোরটি বন্ধ করে দিতে বাধ্য হন অরুণ গুপ্তা। বিপুল অঙ্কের টাকা ক্ষতি হওয়ার এবার পুলিসের দ্বারস্থ হয়েছেন চণ্ডীগড়ের ওই ব্যবসায়ী। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

 

.