ওয়েব ডেস্ক: রূপকথার গল্পে রাজকুমার-রাজকুমারীর ‌যেমনটা বিয়ে হয়, ঠিক তেমনটাই। রূপকথার মতোই বিয়ের পিঁড়িতে বসলেন দক্ষিণী সুপারস্টার নাগার্জুনেরর ছেলে নাগা চৈতন্য ও অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। টানা দুবছর সম্পর্কে থাকার পর অবশেষে, শুক্রবার রিয়েল লাইফেও দুই পরিবারের ঘনিষ্ঠ কিছু আত্মীয় ও বন্ধু-বান্ধবের উপস্থিতিতে বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন '‍রিল লাইফ কাপল'‍। গোয়ার এক বিলাসবহুল হোটেলে হিন্দু মতে তাঁদের বিবাহ অনুষ্ঠান সম্পন্ন হয়। পাশপাশি শনিবার ফের ক্রিশ্চিয়ান মনে গোয়ার এক চার্চে ফের বিয়ে করেন স্যাম ও চৈ। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

একেবারেই তেলেগু বিয়ের ঐতিহ্য মেনেই বিয়ের পোশাক বেছে নিয়েছিলেন অভিনেতা নাগা চৈতন্য ও সামান্থা। এদিন সামান্থার পরনে ছিল ক্রিম রঙের শাড়ি, আর সোনালী জড়ির কাজ করা লাল ব্লাউজ। প্রসঙ্গত, শাড়িটি নাগার ঠাকুমার, সেটি পারিবারিক রীতি মেনেই পরেছিলেন সামান্থা।


বিয়ের অনুষ্ঠানের প্রথম ছবি শুক্রবার নিজেই নিজের সোশ্যাল সাইটে শেয়ার করেছিলেন দক্ষিণী সুপারস্টার নাগার্জুন। ভক্তদের কথা ভেবে শেয়ার করলেন বিয়ের মূল অনুষ্ঠানের আরও বেশকিছু ছবি। 





পাশাপাশি সামান্থার রুথ প্রভুর ইনস্টা প্রোফাইলেও শেয়ার করা হয়েছে বিয়ের আরও বেশকিছু ভিডিও।


 












এই হাই প্রোফাইল বিয়েতে উপস্থিত ছিলেন দক্ষিণী বহু তারকাই। জানা গিয়েছে হায়দরাবাদেও ধুমধাম করে ছেলের বিয়ের রিসেপশন পার্টি দিতে চলেছেন নাগার্জুন। সেখানে বহু বলিউড তারকারও উপস্থিত থাকার কথা। 


আরও পড়ুন- দক্ষিণী সুপারস্টার নাগার্জুনের ছেলের বিলাসবহুল বিয়ের ছবি দেখেছেন?