নিজস্ব প্রতিবেদন: ​বিয়ের পর এবার ফের নতুন ছবি শেয়ার করলেন সানা খান। মৌলানা অনস সাঈদের সঙ্গে ভালবাসায় ভরা ছবি শেয়ার করলেন সানা। যেখান সাদা পোশাক পরে ছবি শোর করতে দেখা যায় এক সময়ের অভিনেত্রীকে। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলের স্টোরিতে সেই ছবি শেয়ার করেন সানা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

দেখুন...



গুজরাতের মৌলানা অনস সাঈদের সঙ্গে সাতপাকে বাঁধা পড়ার পর থেকে সানার জীবন যে এক কথায় বেশ খানিকটা পালটে গিয়েছে, তা বেশ স্পষ্ট। সেই কারণেই সানা একেবারে নতুনভাবে নিজেকে সাজিয়ে নিতে শুরু করেছেন। 


সম্প্রতি গুজরাতের মৌলানা অনস সাঈদের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন বিগ বসের প্রাক্তন অভিনেত্রী। সানার সঙ্গে অনসের বিয়ের ছবি যখনই প্রকাশ্যে আসতে শুরু করে, তা নিয়ে সামাজিক মাধ্যমে জোর শোরগোল শুরু হয়ে যায়। বিনোদন জগৎ থেকে সরে গিয়ে সানা কীভাবে আচমকা এভাবে একজন ধর্মগুরুর সঙ্গে নতুন জীবন শুরু করলেন, তা নিয়ে অনেকেই প্রশ্ন করতে শুরু করেন।


আরও পড়ুন : কৃষক আন্দোলন নিয়ে বিরূপ মন্তব্য? কঙ্গনার বিরুদ্ধে ফুঁসে উঠলেন বলিউড অভিনেতা


যদিও বিয়ের আগেই সানা ঘোষণা করেন, তিনি এবার থেকে ধর্মের পথ অবলম্বন করে চলবেন। সেই কারণে রূপোলি পর্দা থেকে সরে যাচ্ছেন। ধর্মের পথে চলবেন বলে ঘোষণার পরই সোশ্যাল হ্যান্ডেল থেকে নিজের প্রায় সব ছবি সরিয়ে ফেলেন সানা খান। তার জায়গায় নতুন নতুন ছবি শেয়ার করতে শুরু করেন। কখনও হিজাবে মুখ ঢেকে ছবি শেয়ার করেন সানা আবার কখও বোরখা পরে। সবকিছু মিলিয়ে বিনোদন জগৎ থেকে সরে যাওয়ার পর বিয়ে করে এবার নতুন জীবনে একেবারে অন্য রূপে দেখা মিলছে এক সময়ের জনপ্রিয় অভিনেত্রীর।