নিজস্ব প্রতিবেদন : কুলি নম্বর ওয়ানের সিক্যুয়েল সেভাবে ব্যবসা করতে পারেনি বক্স অফিসে। কুলি নম্বর ওয়ানের সিক্যুয়েলে বরুণ ধাওয়ানের সঙ্গে সারা আলি খানের জুটিও দর্শকদের মনে জায়গা করতে পারেনি বলে মন্তব্য করেন অনেকে। বক্স অফিসের হিসেবের মাঝে শ্যুটিং থেকে বেশ কিছুটা সময় বের করে মালদ্বীপে পাড়ি দিলেন সারা আলি খান। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সম্প্রতি মালদ্বীপে গিয়ে একের পর এক ছবি শেয়ার করতে শুরু করেন সারা (Sara Ali Khan)। যেখানে রংবেংয়ের বিকিনিতে সেজে ছবি শেয়ার করেন সারা। সাইফ-কন্যা যখন রংবেরংয়ের বিকিনি পরে ছবি শেয়ার করেন, সেই সময় তা দেখে অভিনেত্রীর ভক্তরা খুশি হয়ে যান। তবে মালদ্বীপে গিয়ে সারা যে বিকিনি পরেন, তার মূল্য কত জানেন!



আরও পড়ুন : 'বেগমকে' খোঁচা? নিখিলের স্টেটাস দেখে Nusrat-কে নিয়ে জল্পনা তুঙ্গে


জানা যাচ্ছে, কেদারনাথ অভিনেত্রী মালদ্বীপে গিয়ে যে বিকিনি পরেন, তার দাম ৫২ হাজার টাকা। কি অবাক লাগল তো? বলিউডে (Bollywood) পা রাখার পর থেকে সারা আলি খান যে একটু একটু করে নিজের জায়গা করে নিচ্ছেন, তা বেশ স্পষ্ট। যদিও সিম্বার, কেদারনাথের পর লভ আজকাল পার্ট টু হোক কিংবা কুলি নম্বর ওয়ানের সিক্যুয়েল, কোনওভাবেই সারার ওই দুটি সিনেমা বক্ল অফিসে সেভাবে ব্যবসা করতে পারেনি।


আরও পড়ুন : ক্যামেরার সামনে আনবেন না দ্বিতীয় সন্তানকে, কড়া সিদ্ধান্ত সইফ-করিনা


এদিকে সুশান্তের (Sushant Singh Rajput) মৃত্যুর পর মাদক মামলায় নাম জড়িয়ে পড়ে সারা আলি খানের। মাদক মামলার জেরে সারা আলি খানকে যখন এনসিবি জিজ্ঞাসাবাদ শুরু করে, সেই সময় মেয়ের পাশ থেকে সইফ দূরে সরে গিয়েছেন বলে জল্পনা শুরু হয়। যার উত্তরে সইফ স্পষ্ট জানিয়ে দেন, সারার সব বিষয় হয়ত তাঁর ভাল লাগে না। তবে তিনি সব সময় তাঁর সন্তানদের পাশে রয়েছেন, সন্তানদের উপর তাঁর ভালবাসা কোনও অংশে কমে যায়নি বলেও স্পষ্ট জানান সইফ আলি খান।