ক্যামেরার সামনে আনবেন না দ্বিতীয় সন্তানকে, কড়া সিদ্ধান্ত সইফ-করিনা

 তৈমুরের মতো দ্বিতীয় সন্তানকে আর পাপারাৎজির প্রিয় হতে দেবেন না বলেই নাকি স্থির করেছেন সইফ আলি খান, করিনা কাপুর খান।

Edited By: জয়িতা বসু | Updated By: Jan 19, 2021, 04:26 PM IST
ক্যামেরার সামনে আনবেন না দ্বিতীয় সন্তানকে, কড়া সিদ্ধান্ত সইফ-করিনা
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : আর কয়েকদিনের মধ্যে দ্বিতীয় সন্তানের মা হতে চলেছেন করিনা কাপুর খান (Kareena Kapoor Khan)। মা হওয়ার পর দ্বিতীয় সন্তানের ছবি তাঁরা প্রকাশ্যে আনবেন না। চেষ্টা করবেন, দ্বিতীয় সন্তানকে ক্যামেরার ফ্ল্যাশের বাইরে রাখতে। তৈমুরের মতো দ্বিতীয় সন্তানকে আর পাপারাৎজির প্রিয় হতে দেবেন না বলেই নাকি স্থির করেছেন সইফ আলি খান, করিনা কাপুর খান।

সইফিনার বিশ্বস্ত সূত্রের খবর অনুযায়ী, বলিউডের (Bollywood) এক জনপ্রিয় প্রযোজক নাকি জনপ্রিয় জুটির গোপন সিদ্ধান্তের বিষয়ে খোলসা করেন। তাঁর কথা, বিরাট কোহলি একজন সুপারস্টার। তিনি যদি কোনও ট্রেন্ড তৈরি করেন, তাহলে বলিউড অবশ্যই তাঁকে অনুসরণ করবে। যদিও সইফ আলি খান (Saif Ali Khan) বা করিনা কাপুর খান এ বিষয়ে এখনও পর্যন্ত কোনও মন্তব্য করেননি।

আরও পড়ুন : দেবলীনার বিরুদ্ধে থানায় FIR, হিন্দু ভাবাবেগ আহত, ক্ষোভ বিজেপি নেতার

এদিকে সবে সবে বাবা-মা হওয়ার পর মেয়েকে ক্যামেরার বাইরেই রেখেছেন বিরুষ্কা। সদ্যোজাতর ছবি যাতে কেউ দেখতে না পান, সেই কারণে ঘনিষ্ঠ বন্ধুদেরও নাকি এই মুহূর্তে বিরুষ্কা নিজেদের বাড়িতে আসার জন্য না করেছেন। কোনওভাবেই যাতে সন্তানের সঙ্গে তাঁদের কাটানো মুহূর্ত প্রকাশ্যে না আসে, তার জন্য পাপারাৎজিকে উপহার দিয়ে সর্নিবন্ধ অনুরোধ জানান বিরাট, অনুষ্কা। যে খবর প্রকাশ্যে আসার পর অনেকেই দেশের এই পাওয়ার কাপলের প্রশংসা করেন। বিরাট (Virat Kohli), অনুষ্কার মতো সইফ-করিনাও এবার একই রাস্তায় হাঁটতে পারেন বলে মনে করছেন অনেকে।

আরও পড়ুন :  হিন্দুদের ভাবাবেগে আঘাতের ফল ভুগতে তৈরি থাকুন, সইফকে হুমকি যোগীর

প্রসঙ্গত, দ্বিতীয় সন্তানের জন্মের আগে মুম্বইতে পুরনো বাড়ি ছেড়ে নতুন বাড়িতে গিয়েছেন সইফ,করিনা। সন্তানদের সুবিধার কথা ভেবেই সইফিনা ওই সিদ্ধান্ত নিয়েছেন বলে খবর।

.