নিজস্ব প্রতিবেদন: ঠোঁটে ঠোঁট, অভিনেতা কার্তিক আরিয়ানের সঙ্গে চুম্বনে আবদ্ধ সারা আলি খান। দিল্লির একটি পাবে এভাবে চুম্বনরত ভাবে দেখা যায় তাঁদের। আর এই ভিডিওটি প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়। কারণ কার্তিকের প্রতি সারার যে বিশেষ দুর্বলতা রয়েছে তা বারবার প্রকাশ্যে নিজেই জানিয়ে এসেছেন সইফ কন্যা। কফি উইথ করণ থেকে শুরু করে আরও বিভিন্ন শোয়ে বারবার কার্তিকের সঙ্গে ডেটে যেতে চেয়েছেন সারা। তাই খুব স্বাভাবিকভাবেই কার্তিক আরিয়ানের সঙ্গে সারা আলি খানের এই চুম্বনের ভিডিও সোশ্যাল মিডিয়ার মাধ্যমে প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

তবে ভিডিওটি ভালো করে দেখলে বোঝা যাবে এটি একটি শ্যুটিংয়ের দৃশ্য। শোনা যাচ্ছে কার্তিক ও সারা তাঁদের আগামী ছবি 'লাভ আজকাল ২'-এর শ্যুটিং শুরু করে দিয়েছেন। গত ৪ মার্চ অর্থৎ সোমবার থেকে শুরু হয়েছে ইমতিয়াজ আলির এই সিনেমার শ্যুটিং। আর এই ভিডিওটি সেই ছবির শ্যুটিংয়েরই দৃশ্য। এর আগে কফি উইথ করণে এসে সারা ও কার্তিকের একসঙ্গে সিনেমায় কাজ করার কথা একপ্রকার নিশ্চিত করে জানিয়েছিলেন করিনা।


আরও পড়ুন-আলিয়া নয়, দীপিকাকে জিজ্ঞাসা করে ঘরে রং করাচ্ছেন রণবীর!



পাশাপাশি সারা ও কার্তিকের সুন্দর রসায়নের আরও বেশকিছু ছবি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে উঠে এসেছে।



আরও পড়ুন-মত্ত অবস্থায় অত্যাচার করেন স্বামী, অভিযোগ অমিতাভের 'বাগবান'এর পুত্রবধূর






ইমতিয়াজ আলির 'লাভ আজকাল' ছবিতে এর আগে দেখা গিয়েছিলেন সারার বাবা সইফ আলি খান ও দীপিকাকে। আর এবার সেই ছবিরই সিক্যুয়ালের অভিনয় করছেন সইফ কন্যা সারা। প্রসঙ্গত এর আগে কফি উইথ করণে এসে সারার ডেটিং নিয়ে প্রশ্ন করা হলে করিনা জবাব দেন আপাতত সারা তাঁর কেরিয়ারে মন দিয়েছেন। তবে সারার সঙ্গে কার্তিক আরিয়ানের জোড়িই তাঁর পছন্দ বলেও সাফ জানান বেবো। পাশাপাশি এর আগে আরও একটি শোয়ে সারাকে একপ্রকার সুশান্ত সিং রাজপুতের নাম না করে ফার্স্ট হিরোর সঙ্গে প্রেম করতে মানা করেন করিনা। তাঁর কথায় সারার সঙ্গে কার্তিককেই ভালো মানাবে।


আরও পড়ুন-বারাণসীর গঙ্গার ঘাটেই নিজের জন্মদিন এভাবেই সেলিব্রেট করলেন শ্রীদেবী কন্যা