নিজস্ব প্রতিবেদন: ফের সমালোচকদের আক্রমণের মুখে সারা আলি খান। মুসলিম হয়ে তিনি কেন গণেশ পুজো করছেন, তা নিয়ে আক্রমণ করা হয় সইফ-কন্যাকে। 
নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি ছবি শেয়ার করেন সারা আলি খান। যেখানে লাল রঙের সালওয়ারে বাপ্পার সামনে দাঁড়িয়ে থাকতে দেখা যায় অমৃতা সিংয়ের মেয়েকে। বাপ্পার সঙ্গে ছবি শেয়ার করে সারা লেখেন, গণপতি বাপ্পা আপনার জীবনের সমস্ত দুঃখ দূর করে, সুখ সমৃদ্ধি এনে দেবে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন :  গণেশ বিসর্জনে শিল্পা শেঠির নাচ, মুহূর্তে ভাইরাল ভিডিয়ো



সারা আলি খানের ওই ছবি দেখার পরই আক্রমণ শুরু করা হয়। মুসলিম হয়ে তিনি কেন গণেশ পুজো করছেন, তা নিয়ে তোলা হয় প্রশ্ন। পাশাপাশি সারা যেন তাঁর নাম থেকে 'আলি খান'-এর পদবী সরিয়ে দেন। শুধু তাই নয়, সারা আলি খান কীভাবে একজন হিন্দু অভিনেতা (কার্তিক আরিয়ান)-র সঙ্গে সম্পর্কে জড়ান, তা নিয়েও তোলা হয় প্রশ্ন। যদিও সমালোচকদের আক্রমণের মুখে পড়েও এ বিষয়ে কোনও পালটা মন্তব্য করেননি 'কেদারনাথ' অভিনেত্রী।


আরও পড়ুন : আরতি সেরে গণেশ বিসর্জনে জোর নাচলেন সলমন, দেখুন ভিডিয়ো
'কেদারনাথ' দিয়ে বলিউডে পা রাখেন সারা আলি খান। 'কেদারনাথে' সুশান্ত সিং রাজপুতের সঙ্গে অভিনয়ের পর রণবীর সিংয়ের সঙ্গে 'সিম্বায়' স্ক্রিন শেয়ার করেন সারা আলি খান। বর্তমানে বরুণ ধাওয়ানের সঙ্গে 'কুলি নম্বর ওয়ান'-এর শ্যুটিং শুরু করেছেন সইফ-অমৃতা কন্যা। পরিচালক ইমতিয়াজ আলির 'লভ আজকাল'-এও সারা আলি খান-কে দেখা যাবে বলে খবর। ওই সিনেমায় সারার বিপরীতে অভিনয় করতে পারেন কার্তিক আরিয়ান। শোনা যাচ্ছে এমন খবরও।