নিজস্ব প্রতিবেদন : বিমান ধরার জন্য মা অমৃতা সিংয়ের (Amrita Sing) সঙ্গে মুম্বই বিমানবন্দরে হাজির হয়েছিলেন সারা আলি খান (Sara Ali Khan)। সারার পরনে ছিল সাদা শার্ট, শর্ট প্য়ান্ট, হাতে ব্যাগ আর মুখে কালো মাস্ক। এদিন বিমানবন্দরের প্রবেশ দ্বারে দাঁড়াতেই যথারীতি সারার ছবি তুলতে থাকেন পাপারাৎজিরা।  সারা লাইনে দাঁড়িয়ে থাকা এক ব্যক্তিকে পার করে মা অমৃতার কাছে এগিয়ে যেতেই তাঁর পরিচয় জিজ্ঞাসা করেন ওই ব্যক্তি। সইফ-অমৃতা কন্যাও প্রথমটা হেসে ফেললেও ওই ব্যক্তিকে নিজের পরিচয় জানান। বলেন, '' আমি সারা''। হেসে ফেলেন পাপারাৎজিরা। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সারা আলি খানের (Sara Ali Khan) এই ভিডিয়ো উঠে এসেছে পাপারাৎজি ভাইরাল ভায়ানির ইনস্টাগ্রামে। যা নেটদুনিয়ায় ছড়িয়ে পড়তেই বিভিন্ন নেটিজেন কমেন্ট করতে থাকেন। তবে বেশিরভাগ নেটিজেনই সারার নম্রতা, ভদ্রতায় মুগ্ধ। একজন লিখেছেন, "সারা খুবই নম্র। খুব ভালোভাবে ওকে বড় করা হয়েছে। ঈশ্বর ওঁকে আশীর্বাদ করুন।'' কেউ লিখেছেন ''সারা ভীষণই ডাউন-টু-আর্থ''। কেউ আবার লিখেছেন 'সুইটহার্ট'।


আরও পড়ুন-'বালিকা বধু'র 'শিব' থেকে Bigg Boss-র ঘরে প্রেম ও বিতর্ক, ফিরে দেখা Siddharth-র জীবন




প্রসঙ্গত, সম্প্রতি দুই বন্ধু রাধিকা মদন ও জসলিন রয়্যাল-এর সঙ্গে লাদাখ ঘুরে ফিরেছেন সারা আলি খান (Sara Ali Khan)। লাদাখের নৈসর্গিক নানান ছবি উঠে এসেছে সারার ইনস্টাগ্রামে। অভিনেত্রীর কথায়, সেখানেই তিনি 'জন্নত' খুঁজে পেয়েছেন। তবে এদিন সারা মা অমৃতার সঙ্গে আবার কোথাও রওনা দিয়েছেন তা অবশ্য স্পষ্ট নয়। 


  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)