Sara-Shubman, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: তিনি কোনও নায়িকা নন, বা সেলিব্রিটি নন, তিনি সেলিব্রিটি কন্যা, তবে তাঁর সৌন্দর্যের জেরেই তিনি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। কথা হচ্ছে সচিনকন্যা সারা তেন্ডুলকরের। ইনস্টাগ্রামে তাঁর ফলোয়ার সংখ্যা নয়া প্রজন্মের অনেক নায়িকার থেকেও বেশি। শোনা যায় যে, ক্রিকেটার শুভমন গিলের সঙ্গে সম্পর্কে রয়েছেন সারা। তা নিয়ে কয়েকদিন আগেও চর্চা ছিল তুঙ্গে। কিন্তু সোমবার শুভমন গিলের ডিনার ডেটের ছবি থেকে শুরু হয়েছে নয়া জল্পনা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: Kamal R Khan: ইরফান খান ও ঋষি কাপুরকে নিয়ে বিতর্কিত ট্যুইট, গ্রেফতার কমল আর খান


শোনা যাচ্ছে প্রেমে চিড় ধরেছে সারা তেন্ডুলকর ও শুভমন গিলের আর এই জল্পনা আরও জোরদার হচ্ছে কারণ সোমবার সারা তেন্ডুলকর নয়, সারা আলি খানের সঙ্গে ডিনার ডেটে দেখা মিলল গিলের। তবে মুম্বইয়ে নয়, দুবাইয়ের একটি রেস্তরাঁয় পাপারাৎজিদের ফ্রেমবন্দি হলেন দুই তারকা। শুভমন গিল যে প্রেমে পড়েছেন তাঁর আভাস আগেই পাওয়া গিয়েছিল কিন্তু কে সেই রহস্যময়ী, সে ব্যাপারে কিছুই জানা যায়নি। অবশেষে দেখা মিলল তাঁর। রেস্তরাঁয় উপস্থিত এক ব্যক্তির ক্যামেরায় উঠে আসে দুজনের ছবি। এক ঝলকেই বোঝা যায় তিনি আর কেউ নন, নবাবনন্দিনী সারা আলি খান।


আরও পড়ুন: Kartik Aryan: শাহরুখ-অক্ষয়-অজয়রা পারেননি, পারলেন কার্তিক! 'না' বললেন গুটখাকে...


২০১৯ সালের আইপিএল থেকে সারা তেন্ডুলকরের সঙ্গে নাম জড়িয়েছিল শুভমন গিলের। যদিও এই সম্পর্ক নিয়ে মুখ খোলেননি দুজনের কেউই। কিন্তু সাম্প্রতিক সময়ে তাঁদের সম্পর্ক যে খারাপ হয়েছে তার আভাস পাওয়া যায় তাঁদের ইনস্টাগ্রাম পোস্ট দেখে। একে অপরকে আনফলো করেছেন সারা ও শুভমন। এরপরই সারা আলি খানের সঙ্গে সম্পর্কের গুঞ্জন শুভমনের।সম্প্রতি জিম্বাবয়ে সফরে টিম ইন্ডিয়ার হয়ে দুর্দান্ত শতক করেছেন শুভমন, জিতেছেন ‘প্লেয়ার অফ দ্য টুর্নামেন্ট’-এর খেতাবও। কিন্তু এরপরও এশিয়া কাপে দলে জায়গা পাননি তিনি। আপতত কাউন্টি ক্রিকেট খেলায় মন দিয়েছেন তিনি।



অন্যদিকে সারা আলি খানের সম্পর্ক নিয়ে মাঝে মাঝেই শোনা যায় গুঞ্জন। তাঁর প্রথম ছবি ‘কেদারনাথ’-এর শ্যুটিংয়ের সময় তাঁর প্রথম অনস্ক্রিন নায়ক সুশান্ত সিং রাজপুতের প্রেমে পড়েছিলেন তিনি। সেই সম্পর্ক স্থায়ী হয়নি বেশিদিন। এরপর কার্তিক আরিয়ানের সঙ্গে নাম জড়ায় সারা আলি খানের। কিন্তু সেই সম্পর্কও ছিল ক্ষণস্থায়ী। এবার কি তাহলে সিনে দুনিয়া ছেড়ে ক্রিকেট দুনিয়ার তারকাকে মন দিলেন সারা আলি খান, জল্পনা তুঙ্গে।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)