নিজস্ব প্রতিবেদন : বলিউডের অন্যতম তারকা-সন্তান তিনি। কিন্তু, সইফ আলি খান এবং অমৃতা সিং-এর মেয়ে হয়েও প্রথম সিনেমা দিয়েই যে বি টাউনে নিজের পাকাপোক্ত জায়গা করে নিতে শুরু করেছেন সারা আলি খান, টা বেশ স্পষ্ট। কিন্তু, অভিনয় দিয়ে কেরিয়ার তৈরি খুব একটা সহজ ছিল না সারার কাছে।
সম্প্রতি সংবাদমাধ্যমের সাক্ষাতকারে হাজির হয়ে সারা বলেন, দশম শ্রেণী পাশ করার পর তাঁর ওজন অত্যন্ত বেড়ে যায়। রোগা হওয়ার জন্য ওই সময় ওষুধ খাওয়া শুরু করবেন বলে সিদ্ধান্ত নেন। কিন্তু, শারীরিক সমস্যা হওয়ায়, রোগা হওয়ার জন্য কোনওরকম ওষুধ কিংবা অস্ত্রপচারের মধ্যে যাননি তিনি। কিন্তু, ওজন বাড়তে শুরু করে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : তৈমুরের জন্য অশান্তি সইফ-করিনার!
অত্যধিক ওজনের কারণে অভিনয় করা সম্ভব নয় বলে এরপর ফের পড়াশোনায় জোর দেন তিনি। আইন নিয়ে পড়শোনাও শুরু করে দেন। কিন্তু, সব সময় বই মুখে নিয়ে পড়ে থাকা একেবারেই পছন্দ ছিল না সারার মা অমৃতা সিং-এর। সব সময় কেউ মুখে বই গুঁজে থাকে না, এতে শরীরের আরও বেশি ক্ষতি হয় বলেও ওই সময় সারাকে বোঝাতে শুরু করেন তাঁর মা অমৃতা সিং। ওই ঘটনার পর থেকেই সারা ফের শরীর চর্চা এবং নিয়ম মেনে খাওয়াদাওয়া শুরু করেন বলে জানান। এরপরই অভিনয় নিয়ে ফের ভাবনা চিন্তা শুরু   করেন সইফ-অমৃতা কন্যা।


আরও পড়ুন : 'নবাবরা গরিব হয়ে গেল', কটাক্ষের মুখে সারা


তবে পড়াশোনা ছেড়ে অভিনয়ে জীবনে এলেও, তিনি এখনও বইয়ের সঙ্গে সময় কাটাতে ভালবাসেন। যে কোনও বিষয়ে পড়াশোনা করতে তাঁর ভাল লাগে বলেও জানান 'সিম্বা' অভিনেত্রী। এদিকে 'সিম্বা'-র পর পরিচালক ইমতিয়াজ আলি 'লভ আজকাল টু'-এ অভিনয়ের কথা ছিল সারা আলি খানের। কিন্তু, সিনেমার গল্প পছন্দ হয়নি বলেই ইমতিয়াজের সিনেমা করবেন না বলে স্পষ্ট জানিয়ে দেন সারা। প্রসঙ্গত, ওই সিনেমায় সারার সঙ্গে তাঁর বাবা সইফ আলি খানেরও অভিনয়ের কথা ছিল।