নিজস্ব প্রতিবেদন: 'কেদারনাথ' দিয়ে বলিউডে যাত্রা শুরু করেন। 'কেদারনাথ' মুক্তির কয়েকদিন পরই রণবীর সিংয়ের সঙ্গে মুক্তি পায় তাঁর দ্বিতীয় সিনেমা 'সিম্বা'। বুঝতেই পারছেন সারা আলি খানের কথাই বলা হচ্ছে। বর্তমানে যে বলিউড অভিনেত্রী দাপট দেখাচ্ছেন রূপোলি পর্দা জুড়ে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : গণেশ পুজো করে সমালোচকদের আক্রমণের মুখে সারা আলি খান
বাবা সইফ আলি খানের সঙ্গে তাঁর মা অমৃতা সিংয়ের বিচ্ছেদ, বাবার বাড়ি থেকে মায়ের সঙ্গে থাকা, পড়াশোনা এবং অত্যধিক ওজন নিয়ে অভিনয়ের স্বপ্ন দেখা, সবকিছু মিলিয়ে একেবারেই সহজ ছিল না সারার রূপোলি পর্দার এই সফর। 
বর্তমানে যখন সারাকে নিয়ে মেতে রয়েছেন তাঁর ভক্তরা, তখন সইফ-কন্যা শেয়ার করলেন তাঁর একটি পুরোনা ছবি। যেখানে মা অমৃতা সিংয়ের সঙ্গে ক্যামেরার সামনে পোজ দিতে দেখা যাচ্ছে সারাকে। অমৃতার সঙ্গে যে সারাকে দেখা যায়, তাঁর সেই পুরনো ছবি দেখে হাঁ হয়ে গিয়েছেন ভক্ত থেকে সহকর্মী প্রত্যেকেই। সারার বন্ধু কার্তিক আরিয়ানও বেশ কিছুটা অবাকই হয়ে গিয়েছেন ওই ছবি দেখে।
দেখুন সারার সেই পুরনো ছবি..


 



বলিউডে আসার পরই সারা জানান, অভিনয়ের শখ তাঁর ছোট থেকেই ছিল। কিন্তু অত্যধিক ওজনের জন্য তিনি কোনওদিন অভিনয় জগতে পা রাখতে পারবেন, সে কথা ভাবতেও পারেননি। বলিউডে আসার জেদ থেকেই এরপর তিনি ডায়েট মেনে খাওয়াদাওয়া শুরু করেন। সেই সঙ্গে শারীরিক কসরতও করতেন নিয়মিত। কঠিন নিয়ম মেনে জীবন যাপন করে তবেই তিনি বলিউডে নিজের জায়গা করে নিতে পেরেছেন বলেও জানান সারা। 
এসবের পাশাপাশি সারা আরও জানান, বলিউডে আসার জন্য পিতজা থেকে তাঁর প্রতিদিনের ডায়েটে জায়গা করে নেয় সবুজ শাক সবজি অর্থাত স্যালাড।