নিজস্ব প্রতিবেদন : 'বিদায়ী' দিয়ে অভিনয় জগতে পা রেখেছিলেন। তারপর থেকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি তাঁকে। ক্রমশ টেলিভিশনের জনপ্রিয় মুখ হয়ে ওঠেন তিনি। বুঝতেই পারছেন, জনপ্রিয় টেলিভিশন অভিনেত্রী সারা খানের কথাই বলা হচ্ছে। কিন্তু, বিভিন্ন সময়ে বিভিন্ন রকমভাবে তাঁকে সমালোচনার মুখে পড়তে হয়েছে। কখনও বিকিনি পরে ছবি শেয়ার করার জন্য, আবার কখনও স্নান করতে গিয়ে আচমকাই ভাইরাল হয়ে যায় তাঁর নগ্ন ছবি। সবকিছু মিলিয়ে অভিনয়ের পাশাপাশি বিভিন্ন সময় বিতর্কের কেন্দ্রে থাকেন এই জনপ্রিয় টেলিভিশন অভিনেত্রী।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : সমুদ্রের পাশে মনোকিনিতে মিমি, ছড়িয়ে পড়ল টলিউড অভিনেত্রীর উষ্ণ অবতার
যদিও বিতর্ক তাঁকে যেভাবেই ঘিরে থাকুক না কেন, সারা খান কিন্তু মনের জোর কখনও হারাননি। আর সেই কারণেই এবার ইনস্টাগ্রামে ফের নিজের বিকিনি ছবি শেয়ার করেন এই টেলি অভিনেত্রী। যা দেখে নেটিজেনদের একাংশ জোর সমালোচনাও শুরু করে দিয়েছে।


আরও পড়ুন : 'সিম্বা'-র গর্জনে কাঁপছে, বক্স অফিসে ধামাকা রণবীর সিং-এর


দেখুন সেই ছবি...




তবে শুধু সারা খান-ই নন, দিশা পাটানি থেকে শুরু করে করিনা কাপুর খান কিংবা ফাতিমা সানা শেখ কিংবা মালাইকা অরোরা, বিভিন্ন সময় নেটিজেনদের বিভিন্ন রকম সমালোচনার মুখে পড়তে হয় বলিউডের একাধিক তারকাকে। কিন্তু, কড়া সমালোচনার মুখে পড়েও এ বিষয়ে কাউকে কোনও মন্তব্য করতে দেখা যায়নি। আর এবার সারা খান-ও বেছে নেন সেই রাস্তা। একাধিক সমালোচনার মুখে পড়েও তিনি নিশ্চুপই রয়েছেন।