নিজস্ব প্রতিবেদন :  লক্ষাধিক টাকা চুরির অভিযোগে গ্রেফতার 'সাবধান ইন্ডিয়া', 'ক্রাইম পেট্রোল' খ্যাত দুই অভিনেত্রীধৃতদের নাম সুরভি শ্রীবাস্তব ও মহসিনা শেখ। শুক্রবার, এই দুই অভিনেত্রীকে গ্রেফতার করে মুম্বইয়ের অ্যারে থানার পুলিস। লকডাউনের কারণে দীর্ঘদিন বন্ধ রয়েছে শ্যুটিং। আর্থিক সঙ্কটের কারণেই এই দুই অভিনেত্রী চুরি করে বসেন বলে জানাচ্ছে পুলিস। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

পুলিস সূত্রে খবর, বেশকিছুদিন আগে সুরভি শ্রীবাস্তব ও মহসিনা শেখ মুম্বইয়ের অ্যারে কলোনির রয়্যাল পাম এলাকায় একটি অভিজাত আবাসনে পেইং গেস্ট হিসাবে থাকছিলেন। সেই আবাসনেরই আরেক পেইং গেস্টের লকার থেকে ৩ লক্ষ ২৮ হাজার টাকা উধাও হয়ে যায়। থানায় টাকা চুরির অভিযোগ দায়ের করেন ওই মহিলা। তিনি অভিযোগ দায়েরের সময় সুরভি শ্রীবাস্তব ও মহসিনা শেখের উপর সন্দেহের কথা পুলিসের কাছে জানান। CCTV ফুটেজে সুরভি ও মহসিনাকে ব্যাগ ভর্তি টাকা নিয়ে বাইরে বের হতে দেখা যায়। গ্রেফতার করা হয় অভিযুক্ত দুই অভিনেত্রীকে। তাঁদেরকে মুখোমুখি বসিয়ে জেরায় পুলিসের কাছে তাঁরা অপরাধের কথা স্বীকারও করে নিয়েছে।   


আরো পড়ুন-বিয়ের কয়েক মাসেই ছন্দপতন! স্বামীর বিরুদ্ধে পুলিসের দ্বারস্থ শুভশ্রীর দিদি


ইতিমধ্যেই তাঁদের কাছ থেকে ৫০ হাজার টাকা উদ্ধার করেছে পুলিস। সুরভি শ্রীবাস্তব ও মহসিনা শেখকে ২৩ জুন পর্যন্ত পুলিস হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত। জানা যাচ্ছে, 'সাবধান ইন্ডিয়া', 'ক্রাইম পেট্রোল' ছাড়াও বিভিন্ন ওয়েব সিরিজে অভিনয় করেছেন এই দুই অভিনেত্রী। 


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)