নিজস্ব প্রতিবেদন : বিশ্ব মহামারী করোনা নিয়ে এবার সচেতনতা প্রচারে এগিয়ে এলেন বলিউড বাদশা শাহরুখ খান। গোটা দেশের পরিস্থিতি ক্রমাগত কঠিন হয়ে উঠছে, এই পরিস্থিতিতে সকলের উদ্দেশ্যে বিশেষ ভিডিয়ো বার্তা দিলেন শাহরুখ।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

শুক্রবার নিজের টুইটার হ্যান্ডেলে শাহরুখ যে ভিডিয়োটি পোস্ট করেছেন, তাতে তিনি বলেছেন, '' দুনিয়া জুড়ে করোনা ভাইরাস ছড়িয়ে পড়েছে। এই কঠিন পরিস্থিতিতে আমাদের এক হতে হবে। এই পরস্থিতিতে হারাতেই হবে। মুম্বই পুরনিগম ও কস্তুরবা হাসপাতাল পুরোপুরি লড়াইয়ে প্রস্তুত। আমি সকলের কাছে আবেদন করছি দয়া করে যতটা সম্ভব বাইরে না বের হওয়ার চেষ্টা করুন। নিজের জীবনের পরোয়া না করে বিমানবন্দরে চিকিৎসকরা রয়েছেন। আমাদের সহযোগিতা করা উচিত। যেখানেই থাকুন সুরক্ষিত থাকুন, হাঁচি, কাশির সময় মুখ ঢাকুন। যতটা সম্ভব বাইরে না বের হওয়ার চেষ্টা করুন। বাড়িতে থাকাই শ্রেয়। আপনার আশপাশে কেউ সর্দি-কাশিতে আক্রান্ত হলে, তাঁদের থেকে দূরে থাকুন। মনে রাখবেন, এই সুরক্ষার জন্য সাবধানতা আমাদের সকলকে মেনে চলতে হবে।''


আরও পড়ুন-কঠিন পরিস্থিতিতে কীভাবে পার্টি করতে পারেন? কণিকা কাপুরের ঘটনা সামনে আসার পর প্রশ্ন আক্কির



করোনা নিয়ে দেশের পরিস্থিতি কঠিন হচ্ছে, আর এই পরিস্থিতিতে একসঙ্গে লড়ার কথা, সরকারি নির্দেশিকা মানার বার্তা দিয়েছেন সমস্ত তারকারাই। সকলেই যতটা সম্ভব মানুষ সচেতন করার চেষ্টা করছেন। নিজের জনপ্রিয়তাকে কাজে লাগিয়ে মানুষের কাছে সচেতনতা প্রচারের চেষ্টা করছেন। এবার এই পদক্ষেপে এগিয়ে এলেন বলিউডের কিং।