জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আরিয়ান খানের পরিচালনায় অভিনয় করবেন শাহরুখ খান (Shah Rukh Khan), এই খবর আগেই জানা ছিল তবে এবার দুই ছেলে আরিয়ান (Aryan Khan) ও আব্রামকে ( Abram Khan) নিয়ে একই ছবিতে থাকছেন শাহরুখ খান। কভি খুশি কভি গমে বাবা শাহরুখের ছোটবেলার চরিত্রে অভিনয় করেছিলেন আরিয়ান খান। তবে এবার সিনে দুনিয়ায় পা রাখবেন ছোট্ট আব্রামও, তাও আবার বাবা ও  দাদার সঙ্গে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- Dev: ওয়র্কোহলিক দেব! ঘুরতে গিয়েও সিনেমার আপডেট সুপারস্টারের...


২০১৯ সালেও ‘দ্য লায়ন কিং’(The Lion King) সিনেমার হিন্দি সংস্করণে একসঙ্গে ভয়েস ওভার দিয়েছিলেন শাহরুখ ও আরিয়ান। এবার সেই ছবির সিক্যুয়েল ‘মুফাসা’র হাত ধরে প্রথমবার একসঙ্গে কাজ করলেন শাহরুখ খান, আরিয়ান খান  ও আব্রাম খান। দুই পুত্রকে সঙ্গে নিয়ে ‘মুফাসা’র হিন্দি ডাবিং করেছেন বলিউডের কিং খান। যার ট্রেলার এসেছে প্রকাশ্যে। মুফাসার কণ্ঠে শোনা যাবে শাহরুখের স্বর, সেই সঙ্গে সিম্বার গলায় আরিয়ান ও শিশু মুফাসার কণ্ঠে শোনা যাবে খুদে আব্রামের কণ্ঠ।


সোমবার (১২ আগস্ট) মুক্তি পেল ‘মুফাসা’র হিন্দি সংস্করণের ট্রেলার। শুরুতেই মুফাসার কণ্ঠে শাহরুখের গলা চিনতে কারও সময় লাগেনি। এরপর দেখা মিলল খুদে মুফাসার। তার কণ্ঠে আব্রামের গলা। প্রথম কাজেই রীতিমতো সাড়া ফেলে দিয়েছে আব্রাম। ইতোমধ্যেই অনেকের দাবি, একদিন বাবার মতোই রাজত্ব করার প্রতিভা আছে তার মধ্যে।  


আরও পড়ুন- Pori Moni: 'কান্নায় গলা ধরে আসছে...' ছেলের জন্মদিনে চোখে জল পরীমণির!


প্রসঙ্গত, শাহরুখের বড় ছেলে আরিয়ান খান ইতোমধ্যেই নিজের ওয়েব সিরিজ নিয়ে শীঘ্রই হাজির হচ্ছেন বলিউডে। ‘দ্য আর্চিস’-এর হাত ধরে মেয়ে সুহানা খানও বলিউডে পা রেখেছে। শীঘ্রই তাঁকে দেখা যাবে সুজয় ঘোষ পরিচালিত ‘দ্য কিং’ ছবিতে। এতে ক্যামিও চরিত্রে হাজির থাকবেন শাহরুখ। আর এবার মুফাসায় কণ্ঠশিল্পী হিসেবে নিজের কেরিয়ার শুরু করলেন ছোট ছেলে আব্রাম। চলতি বছরের ২০ ডিসেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘মুফাসা : দ্য লায়ন কিং।’


 



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)