জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: রিলিজের পর থেকে সোশ্যাল মিডিয়ায়(Social Media) ঝড় তুলেছে শাহরুখ খানের(Shah Rukh Khan) ‘জওয়ান প্রিভিউ’(Jawan Prevue)। রিলিজের ২৪ ঘণ্টায় ইন্টারনেটে জওয়ানের টিজার দেখে ফেলেছে ১১২ মিলিয়ন দর্শক। এ যাবৎ অনলাইনে আদিপুরুষের ট্রেলারের জিম্মায় ছিল সবচেয়ে বেশি ভিউ। ২৪ ঘণ্টায় সেই রেকর্ড ভেঙে ফেলেছেন কিং খান। প্রথমদিন থেকেই আক্ষরিক অর্থেই ইন্টারনেটে আগুনের মতো ছড়িয়ে পড়ে জওয়ানের প্রিভিউ। টিজারে যে লুকে ধরা দেন শাহরুখ, তা দেখে ছিটকে যায় দর্শক। বিশেষ করে একটি দৃশ্যে কার্যত ফ্যানেদের মাত করেছেন শাহরুখ।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- Nabanita Das: জীতুর সঙ্গে বিচ্ছেদের মাঝেই সুখবর নবনীতার! নয়া পোস্ট ঘিরে চাঞ্চল্য...


মাথা পুরো টাক, এ কোন শাহরুখ! কার্যত হতবাক সকলেই। তবে এর চেয়েও বেশি চমকপ্রদ ছিল মেট্রোতে তাঁর নাচ। মেট্রোর মধ্যে আইকনিক ‘বেকরার করকে হামে ইউ না যাইয়ে’ গানে নাচছিলেন শাহরুখ। প্রিভিউয়ের ঐ অংশই ছড়িয়ে পড়ে আগুনের মতো। তা নিয়েই শুরু হয় তুমুল চর্চ্চা। ১৯৬২ সালের ছবি ‘বিশ সাল বাদ’-এ ‘বেকারার করকে হামে ইউ না যাইয়ে’ গানটি গেয়েছিলেন হেমন্ত মুখোপাধ্যায়। জানা যায় এই গানটি ব্যবহারের আইডিয়া মাথায় এসেছিল পরিচালক অ্যাটলির। একটি মেট্রো হাইজ্যাক করে তার ভেতর নাচছে ভিলেন শাহরুখ। তবে সবাই জানতে চায়, এই অদ্ভুত কোরিওগ্রাফি আদতে করল কে?



জওয়ান প্রিভিউ মুক্তির পরেই টুইটারে #AskSRK সেশন করেন শাহরুখ খান। সেখানেই তাঁকে প্রশ্ন করা হয়, ‘জওয়ানের প্রিভিউতে আপনার প্রিয় মুহূর্ত কী? আর বেকারার করকে হামে ইউ না যাইয়ে-র ব্যাপারে কিছু বলুন।’ উত্তরে শাহরুখ লেখেন, ‘গানটা অ্যাটলির আইডিয়া। আমারও দারুণ লাগে নাচ সমেত সব কিছু মিলিয়ে। আলাদাই একটা ম্যাজিক।’ এতো গেল আইডিয়ার কথা। এবার সামনে এল নয়া তথ্য। জানা যাচ্ছে এই গানে শাহরুখ যেটা নাচছেন যা সকলেরই মনে ধরেছে, তা আসলে শাহরুখ নিজেই কোরিওগ্রাফি করেছেন।


আরও পড়ুন- Varun Dhawan | Janhvi Kapoor: অন্তরঙ্গ ফটোশ্যুটে জাহ্নবীর কানে কামড়! ভাইরাল ছবি ঘিরে তুমুল ট্রোলড বরুণ...


প্রসঙ্গত, অ্যাকশন থ্রিলার এই ছবির গল্প ও ছবির পরিচালকের আসনে অ্যাটলি। শাহরুখ ছাড়াও এই ছবিতে অন্যতম মুখ্য চরিত্রে দেখা যাবে বিজয় সেতুপতি, নয়নতারা, সানিয়া মালহোত্রা, প্রিয়ামণি ও দীপিকা পাড়ুকোন। দ্বৈত চরিত্রে দেখা যাবে শাহরুখকে। একদিকে তিনি পুলিস অফিসার তো অন্যদিকে চোর। ছবির মিউজিকের দায়িত্বে অনিরুদ্ধ রবিচন্দ্র। এই ছবির হাত ধরেই বলিউডে ডেবিউ করছেন নয়নতারা। আগামী ৭ সেপ্টেম্বর মুক্তি পেতে চলেছে ‘জওয়ান’।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)