জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কিছুদিন আগেই হিটস্ট্রোকে আক্রান্ত হয়েছিলেন শাহরুখ খান(Shah Rukh Khan) এবার ফের অসুস্থ তিনি। হিটস্ট্রোকের পর অনন্ত আম্বানী ও রাধিকা মার্চেন্টের বিয়ের অনুষ্ঠানে সপরিবার হাজির ছিলেন বাদশা। এমনকী সম্প্রতি ফারহা খানের মায়ের মৃত্যুতেও দেখা গিয়েছে তাঁকে। কিন্তু আচমকাই শোনা যায় তাঁর অসুস্থতার খবর। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- Tollywood Conflict: বুধবার থেকে শুরু শ্যুটিং, মুখ্যমন্ত্রীর হস্তক্ষেপে জট খুললেন প্রসেনজিত্‍-দেব...


চোখের সমস্যায় আক্রান্ত অভিনেতা। সেই কারণেই অস্ত্রোপচার করতে আমেরিকায় যাবেন তিনি। শোনা যাচ্ছে, আজই যাচ্ছেন শাহরুখ। কয়েক দিন ধরেই চোখের সমস্যায় ভুগছেন অভিনেতা। অনন্ত-রাধিকার বিয়ের সময়ও চোখ নিয়ে ভুগছিলেন। সেই সময় নাকি মুম্বইয়ে চোখের চিকিৎসা করান। কিন্তু তাতে সুরাহা হয়নি বলেই জানা গিয়েছে। এবার শোনা যাচ্ছে, অভিনেতার বাঁ চোখে বেশ কিছু সমস্যা দেখা দিয়েছে, তাঁরই চিকিৎসা করাতে যাচ্ছেন আমেরিকায়। শোনা যাচ্ছে, একটি অস্ত্রোপচারও হবে তাঁর। 


শাহরুখের কেরিয়ারের সেরা বছর ছিল ২০২৩। এর আগে দীর্ঘ ১০ বছর সাফল্যের মুখ দেখেননি তিনি। তার মধ্যে ৪ বছর তিনি কোনও ছবিই করেননি। সবাই যখন ভেবেই নিয়েছিলেন যে কিং খান তাঁর রাজ্যপাট গুটিয়েছেন ঠিক তখনই তিনি ফিরলেন নিজস্ব স্টাইলে। একই বছরে ইন্ডাস্ট্রিকে ফিরিয়ে দিলেন আড়াই হাজার কোটি। তিন তিনটে ছবিই হাঁকাল ছক্কা। শাহরুখে মুগ্ধ ইন্ডাস্ট্রি থেকে শুরু করে আপামর ভারতীয়। 


আরও পড়ুন- Nachiketa Chakraborty: ‘কতগুলো অশিক্ষিত লোক বলছে, নচিকেতা মহানায়ক পুরস্কার কেন পেল!’


সম্প্রতি একটি বিশেষ সম্মান পান শাহরুখ খান। সম্প্রতি প্যারিসের গ্রেভিন মিউজিয়ামের (Grevin Museum Of Paris) তরফ থেকে বিশেষ সম্মান প্রদান করা হয় শাহরুখ খানকে। তাঁদের মিউজিয়ামে এবার থেকে শোভা পাবে শাহরুখের স্বর্ণমুদ্রা! এই প্রথম কোনও অভিনেতার ছবি দিয়ে স্বর্ণমুদ্রা তৈরি করলেন মিউজিয়াম কর্তৃপক্ষ। সোনার কয়েনে ফুটে উঠল শাহরুখের ছবি। স্বাভাবিকভাবেই এই সম্মান পেয়ে আপ্লুত শাহরুখ ও তাঁর অনুরাগীরা। এরই মাঝে মেগাস্টারের অসুস্থতার খবরে চিন্তিত অনুরাগীরা। 


 



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)