Pathaan Trailer, Shah Rukh Khan, Deepika Padukone, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: চার বছরের বেশি সময় কেটে গেছে পর্দায় দেখা যায়নি নায়ক শাহরুখ খানকে। তাহলে কি তিনি হারিয়ে গেলেন?  অবসান শাহরুখ যুগের? প্রশ্ন ঘুরছিল নানা মহলে। অনেকেই লিখে দিয়েছিলেন শাহরুখের ভবিষ্যতের ইতি। কিন্তু যিনি তো বাজিগর, বারবার হেরে গিয়েও জিতে আসাই লেখা আছে যাঁর কপালে। তিনি আসছেন শীঘ্রই, তার আভাস বিগত কয়েক সপ্তাহ ধরেই অনুভব করছে নেটপাড়া। তবে এবার কার্যত বলাই যায়, শাহরুখের বনবাসের অবসান। নতুন মিশন নিয়ে পর্দায় ফিরছেন তিনি ‘পাঠান’ হয়ে। মঙ্গলবার প্রকাশ্যে এল ছবির প্রথম ট্রেলার।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- Srabanti: ‘আবার বিয়ে?’ কনের সাজে শ্রাবন্তী, শোরগোল নেটপাড়ায়


ট্রেলারেই শুরুতেই ভিলেন হয়ে দেখা দিলেন জন আব্রাহাম। এক ঝলকে যেন ধুম পার্ট ওয়ানের কথা মনে করিয়ে দিলেন অভিনেতা। ‘পাঠান’ ছবিতে তিনিই ছক কষেছেন হামলার। আর তাঁকে আটকাতে মরিয়া ডিম্পল কপাডিয়া ডেকে পাঠালেন পাঠানকে যাঁকে বনবাস দিয়েছে র। সেই পাঠান ফিরলে যে ধামাকা হবে তা উঠে এল শাহরুখের সংলাপেই। ৫৭ বছরে যে অবিশ্বাস্য অ্যাকশন করতে দেখা গেল শাহরুখকে, তা দেখে নিন্দুকেরাও প্রশংসা করতে বাধ্য। রোমান্টিক ইমেজ ছেড়ে যে ব়াফ অ্যান্ড টাফ চরিত্রে তিনি ধরা দিলেন। তবে শুধু শাহরুখই নয়, ট্রেলারেই অ্যাকশনে চমকে দিলেন দীপিকা। ছবিতে তিনিও শাহরুখের মতই এক সেনা। এত অ্যাকশনের মাঝে এক ঝলক রোমান্টিসিজমও ছুঁয়ে দিলেন কিং অফ রোমান্স। ট্রেলারে লুক থেকে অ্যাকশন সবেতেই হাড্ডাহাড্ডি লড়াই দেখা গেল শাহরুখ, জন ও দীপিকার মধ্যে, কাকে ছেড়ে কাকে দেখবে দর্শক, তা তাঁদের উপরেই ছেড়ে দেওয়া হয়েছে, সঙ্গে জোড়দার সংলাপ। তবে যে ছবির ট্রেলার জয়হিন্দ দিয়ে শেষ হচ্ছে সেই ছবি যে দর্শককে আবেগপ্রবণ করে তুলবে, তা বলাই বাহুল্য। তবে এই ট্রেলারে দেখা মিলল না সলমান খানের।


আরও পড়ুন- Anjan Dutt: ‘বাঙালি দর্শক বিনোদনের জন্য নতুন কিছু চায়’, দাবি অঞ্জন দত্তের



এই খবর যখন প্রকাশিত হচ্ছে, তখন এক ঘণ্টায় এই ট্রেলার দেখে ফেলেছেন ৩৩ লক্ষেরও বেশি দর্শক। একদিকে যখন এই ছবিতে দীপিকার পোশাক থেকে শুরু করে শাহরুখের অ্যাকশন নিয়ে সমালোচনা চলছে, তেমনই অন্যদিকে শাহরুখের ইমেজ ভেঙে একেবারে অন্য মেজাজে ধরা দেওয়া নিয়ে প্রশংসাও কুড়োচ্ছেন অভিনেতা। কেউ লিখেছেন, ’৫৭ বছরে এই অ্যাকশন করতে ধক লাগে’, কেউ আবার লিখেছেন, ‘অনেকদিন অপেক্ষায় ছিলাম, হলিউডের ছবি মনে হচ্ছে’, কেউ আবার লিখেছেন, ‘এটা ব্লকবাস্টার হতে চলেছে’।



(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)