জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: অনেকদিন ধরেই অসুস্থ ছিলেন শাহরুখের ছোটবেলার মেন্টর এরিক ডিসুজা। বলা ভালো, যিনি তৈরি করেছিলেন শাহরুখ খানকে। অভিনেতার মতে তাঁর বাবা-মায়ের পরে একমাত্র এরিকই ছিলেন যিনি শাহরুখকে তাঁর অভিভাবকের মতোই দেখাশোনা করতেন।  কিন্তু ব্যস্ততার কারণে তাঁকেই শেষ দেখা দেখতে যেতে পারেননি শাহরুখ খান। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- Kajol: প্রশ্ন শুনেই রেগে লাল, সাংবাদিকের উপর চোটপাট, কাজলকে 'আগামীর জয়া বচ্চন' তকমা নেটপাড়ার...


পারকিনসনে আক্রান্ত হয়ে শয্যাশায়ী ছিলেন এরিক। অবশেষে পানাজির এক বৃদ্ধাশ্রমে রবিবার প্রয়াত হন তিনি। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৪ বছর। এক মাস আগে কংগ্রেসের এক নেতা শাহরুখের কাছে আবেদন জানিয়েছিলেন যে তাঁর শিক্ষক তথা বড় দাদা এরিক মৃত্যুশয্যায়। তিনি যেন একবার তাঁর সঙ্গে দেখা করেন। কিন্তু গত একমাসে ব্যস্ততার কারণে এরিকের সঙ্গে দেখা করতে পারলেন না শাহরুখ। 


এরিক শুধুমাত্র শাহরুখের কাছে নয়। দিল্লির সেন্ট কলম্বিয়া স্কুল ও শিলংয়ের সেন্ট অ্যাডমন্ড স্কুলের অনেক ছাত্রই ছিলেন তাঁর মেন্টর। শাহরুখের পাশাপাশি তিনি জীবন গড়েছেন মেঘালয়ের মুখ্যমন্ত্রী কনরাড সাংমার। বুধবার মেঘালয়ে এরিকের বাড়িতেই সম্পন্ন হবে শেষকৃত্য। আপাতত গোয়ার এক মর্গে রাখা আছে তাঁর দেহ। একমাস আগে এক্স হ্যান্ডেলে এক কংগ্রেস নেতা শাহরুখকে জানায় যে তাঁর সঙ্গে দেখা করতে চান এরিক। 


আরও পড়ুন- Baba Siddique Murder: বাবা সিদ্দিকী খুনের মামলায় পুলিসের জালে অনুরাগ কাশ্যপ...


বহু বছর আগে জনপ্রিয় চ্যাট শো জিনা ইসিকা নাম হ্যায়-তে শাহরুখের সঙ্গে অতিথি হিসাবে এসেছিলেন এরিক ডিসুজা। সেখানেই তাঁর তুমুল প্রশংসা করেছিলেন কিং খান। শাহরুখ বলেছিলেন, 'আমি সি গ্যাংয়ের সকলের পক্ষ থেকে বলছি, যারা আমরা সেন্ট কলম্বিয়া স্কুলে পড়েছি। তারা যদি বাবা-মা ছাড়া আর কারোর উপরে নির্ভরশীল হই, তাহলে তিনি হলেন ব্রাদার ডিসুজা'। 


 



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)