জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কিছুদিন আগেই প্রাণনাশের হুমকি পেয়েছিলেন সলমান খান(Salman Khan)। সেই মতো বাড়ানো হয়েছিল সুপারস্টারের নিরাপত্তা। এবার হুমকি পেলেন শাহরুখ খান(Shah Rukh Khan)। তড়িঘড়ি বলিউড সুপারস্টারের নিরাপত্তা বাড়াল মহারাষ্ট্র সরকার। সংবাদ সংস্থা এএনআই সূত্রে খবর, সম্প্রতি 'পাঠান'(Pathaan) ও 'জওয়ান'(Jawan)  ছবির সাফল্যের পর মহারাষ্ট্র সরকারের(Maharastra Gocernment) কাছে প্রাণনাশের হুমকির অভিযোগ দায়ের করেন অভিনেতা। সেই কারণেই তাঁর নিরাপত্তা বাড়িয়ে Y+ ক্যাটেগরির করা হল, বলেই খবর।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- Dev: ‘শিক্ষা না থাকলে সম্মান নেই বাজারে’, ছাত্র-ছাত্রীদের ভোকাল টনিক ‘বাঘা যতীন’ দেবের


সিকিউরিটির অংশ হিসেবে শাহরুখ সব সময় সরকারের তরফে তাঁর দেহরক্ষী হিসেবে ৬ জন পুলিশ কমান্ডো পাবেন। খবর অনুযায়ী, পাশাপাশি সশস্ত্র দেহরক্ষীরা থাকবেন মহারাষ্ট্র পুলিশের স্পেশাল প্রোটেকশন ইউনিট থেকে। শুধু মহারাষ্ট্রই নয়, সারা দেশে তাঁকে নিরাপত্তা দেওয়া হবে এবং নিরাপত্তারক্ষীদের হাতে থাকবে এমপি ফাইভ মেশিনগান, একে ফোরটি সেভেন অ্যাসল্ট রাইফেল এবং গ্লক পিস্তল। শাহরুখের বাড়িতে সব সময় মোতায়েন থাকবে চার সশস্ত্র পুলিস।


এই মুহূর্তে শাহরুখ খান উচ্ছ্বসিত তাঁর পরপর দু'টি ব্লকবাস্টার ছবি 'পাঠান' এবং 'জওয়ান'-এর সাফল্যে। 'জওয়ান' ভারতে ৬১৮.৮৩ কোটি এবং বিশ্বব্যাপী ১১০০ কোটির বেশি আয় করেছে। অন্যদিকে 'পাঠান' ভারতে ৫৪৩.০৫ কোটি এবং বিশ্বব্যাপী বক্স অফিসে ১০৫০.৩ কোটি টাকা আয় করেছে। আগামী ডিসেম্বরে আসছে তাঁর এই বছরের তৃতীয় ছবি 'ডাঙ্কি'।


আরও পড়ুন- Salman Khan: রহস্যময়ীকে জড়িয়ে ভাইরাল ছবি! গোপনে বিয়ে করলেন সলমান?


রাজকুমার হিরানির কমেডি-ড্রামা 'ডাঙ্কি' রিলিজের অপেক্ষায় রয়েছেন শাহরুখ। ছবিতে শাহরুখের পাশাপাশি অভিনয় করেছেন দিয়া মির্জা, তাপসী পান্নু, বোমান ইরানি প্রমুখ। কানাডায় ভারতের অভিবাসন সমস্যা উঠে আসবে এই ছবিতে, এমনটাই খবর। 'ডাঙ্কি' ছবির শ্যুটিং হয়েছে মুম্বই, কাশ্মীর, লন্ডন, বুদাপেস্ট, জেদ্দা, নিওমে। আসলে 'ডাঙ্কি'ই প্রথম ছবি, যার শ্যুটিং হয়েছে নিওমে। ছবিটি চলতি বছরের সালের ২২ ডিসেম্বর ভারতের প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। একদিন আগেই অর্থাৎ ২১ ডিসেম্বর মুক্তি পাবে বিশ্বজুড়ে।



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)