নিজস্ব প্রতিবেদন : ​ব্রেন স্ট্রোকের পর প্যারালিসিস, গুরুতর অসুস্থ হয়ে পড়লেন শাহরুখ খানের (Shah Rukh Khan) সহ-অভিনেত্রী শিখা মালহোত্রা। বেশ কিছুদিন ধরেই শিখা মালহোত্রার অসুস্থতার খবর পাওয়া যাচ্ছিল। এবার প্রকাশ্যে এল অভিনেত্রীর অসুস্থতার ছবি। ব্রেন স্ট্রোকের সঙ্গে লড়াই চলছে। ফলে হাসপাতাল থেকেই এবার ছবি শেয়ার করলেন শিখা মালহোত্রা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

 



সম্প্রতি হাসপাতালে বসেই একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলেন শিখা মালহোত্রা। সেখানে তিনি বলেন, বিএমসির তরফে প্রথমে তাঁকে ভর্তি করা হয় মুম্বইয়ের কুপার হাসপাতালে। বিএমসির কমিশনার চন্দ্র শেখরই তাঁকে কুপার হাসপাতালে ভর্তি করেন। যদিও কুপার হাসপাতালে ভর্তির পর থেকে তাঁর শারীরিক অবস্থার আরও অবনতি হতে শুরু করে। এরপর বিএমসির তরফেই তাঁকে কুপার হাসপাতাল থেকে কেইএম হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই আপাতত শিখার চিকিৎসা চলছে নীতিন ডাঙ্গে নামে নিউরোলজিস্টের অধীনে। তাঁর চিকিৎসার জন্য বিএমসির তরফে যে ব্যবস্থা করা হয়, তার জন্য ধন্যবাদ জানান শিখা মালহোত্রা। মহারাষ্ট্র সরকারের তরফে তাঁর চিকিৎসার সমস্ত ব্যবস্থা করে দেওয়া হয়েছে বলে জানান শাহরুখের ফ্যান-এর এই অভিনেত্রী।


আরও পড়ুন : হবু বরকে পাশে নিয়েই আইবুড়োভাত খেলেন Iman Chakraborty, দেখুন অ্যালবাম


গোটা দেশ জুড়ে করোনা (Corona) কামড় বসানো পর  অভিনয় থেকে সরে এসে নার্সের কাজ ফের শুরু করেন শিখা মালহোত্রা। তার মধ্যেই তিনি অসুস্থ হয়ে পড়েন। বর্তমানে বেশ কিছুটা শারীরিক উন্নতি হয়েছে তাঁর। যদিও এখনও তিনি শরীরের বেশ কিছু অংশে কোনও সাড় পাচ্ছেন না, বিশেষ করে পায়ের দিকে। ফলে শারীরিক অবস্থার উন্নতি হলেও, তিনি কবে ফের নিজের পায়ে দাঁড়াতে পারবেন, সে বিষয়ে আশঙ্কা প্রকাশ করেন শিখা মালহোত্রা।