জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: নভেম্বর ২, কিং খানের জন্মদিন। বাকি সব দিনের থেকে এই দিন একটু আলাদা, কিং খানের এই দিন ভালোবাসা আর প্যাশনের দিন। শাহ রুখ ভক্তদের কাছে এই দিন কোনও উৎসবের থেকে কিছু কম নয়।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

এই বছর ৫৮-এ পা দিলেন কিং খান। প্রতিবছরই বলিউডের বাদশাহ তাঁর জন্মদিনে ‘মন্নত’-এর ব্যালকনিতে বেড়িয়ে তাঁর ফ্যানদের সঙ্গে দেখা করেন। এই বছরও তার অন্যথা হয়নি। বৃহস্পতিবার মধ্যরাতেই অনুরাগীদের সঙ্গে দেখা করার জন্য বেড়িয়ে আসে অভিনেতা। তাঁর ফ্যানদের মধ্যেও দেখতে পাওয়া গেছে সেই ভালো লাগার মূহুর্ত। কারোর চোখে ছিল আনন্দের জল, কারোর মুখে হাসি।



আরও পড়ুন: Ritabhari Chakraborty: বিচ্ছেদ ভুলে ফের কাছাকাছি! মনোবিদের প্রেমেই মশগুল ঋতাভরী?


বৃহস্পতিবার রাতে তাঁর উপস্থিতি নিয়ে, নেট মাধ্য়মে ইতিমধ্যেই দেখা গেছে কিং খানের বহু ভিডিয়ো এবং ফোটো কার্ড। তবে সব থেকে বেশি যা ফ্যানদের নজর কেড়েছে তা এক্স হ্যান্ডেলে কিং খানের নিজস্ব পোস্ট। তিনি তাঁর ফ্যানদের ধন্যবাদ জানিয়ে লিখেছেন, ‘এটা অবিশ্বাস্য যে এত রাতেও তোমরা সকলে এসেছ আমাকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে। আমি নিছকই একজন অভিনেতা মাত্র। তোমাদের বিনোদন দেওয়ার থেকে বেশি আনন্দের আর কিছু হতে পারেনা। আমাকে গ্রহণ করার জন্য সকলকে ধন্যবাদ। সকালে দেখা হচ্ছে, পর্দায় এবং পর্দার বাইরে।’



আরও পড়ুন: Chiranjeet Chakraborty: ‘হৃদয় দুর্বল হলে সাবধান’! ট্রেলারেই ভয় ধরিয়ে দিল চিরঞ্জিতের ‘পর্ণশবরীর শাপ’


যদিও প্রত্যেকে কিং খানের এই উপস্থিতি উপভোগ করতে পারেনি, তাও এই সময়ের ভিডিও নেট মাধ্যমে ইতিমধ্যেই ঝড় তুলেছে। অনেকেই কিং খানকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছে সোশাল মিডিয়াতেও।


একের পর এক হিট সিনেমা অনুরাগীদের উপহার দিয়েছে কিং খান। চলতি বছরে ইতিমধ্যে তাঁর দুটি সিনেমা মুক্তি পেয়েছে এবং দুটিই সুপারহিট। ডিসেম্বরে মুক্তি পেতে চলেছে তাঁর নতুন সিনেমা ‘ডাংকি’। সেই সিনেমার টিজারও বৃহস্পতিবার সোশাল মিডিয়াতে পোস্ট করেছেন অভিনেতা নিজেই।  



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)