Ritabhari Chakraborty: বিচ্ছেদ ভুলে ফের কাছাকাছি! মনোবিদের প্রেমেই মশগুল ঋতাভরী?

Ritabhari Chakraborty: বলিউড থেকে টলিউড, সর্বত্রই তাঁর বিচরণ। বলিউডের এ স্টার তারকাদের সঙ্গে কাজ করার অভিজ্ঞতা আছে, পাশাপাশি টলিউডেও একের পর এক ছবি রয়েছে তাঁর হাতে। তিনি হলেন ঋতাভরী চক্রবর্তী। জনপ্রিয় এই অভিনেত্রীর ব্যক্তিগত সম্পর্ক নিয়েও জল্পনার শেষ নেই।

Updated By: Nov 1, 2023, 08:04 PM IST
Ritabhari Chakraborty: বিচ্ছেদ ভুলে ফের কাছাকাছি! মনোবিদের প্রেমেই মশগুল ঋতাভরী?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: গত বছর এপ্রিলে সোশ্যাল মিডিয়ায় পোস্ট দিয়ে প্রেমে পড়ার কথা জানান দিয়েছিলেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী(Ritabhari Chakraborty)। বছর ঘুরতে না ঘুরতেই সোশ্যাল মিডিয়ার দেওয়াল থেকে উধাও সেই পোস্ট। অভিনেত্রী জানিয়েছিলেন, মনোবিদ ডাঃ তথাগত চট্টোপাধ্যায়ের প্রেমে পড়েছেন নায়িকা। এমনকী একসঙ্গে থাকাও শুরু করেন তাঁরা। তবে এরপরেই শোনা যায় বিচ্ছেদ হয়েছে এই জুটির। তবে ফের তথাগতর সঙ্গে ছবি শেয়ার করে জল্পনা উস্কে দিলেন নায়িকা।

আরও পড়ুন- Actress Death: ফের দুঃসংবাদ! আচমকাই প্রয়াত ৮ মাসের অন্তঃসত্ত্বা জনপ্রিয় অভিনেত্রী...

ঋতাভরী জানিয়েছিলেন, ক্লিনিক উদ্বোধনে তাঁদের প্রথম দেখা। এরপর এক বন্ধুকে ডাক্তার দেখাতে গিয়ে আলাপ পরিচয়। সেখানে থেকেই ধীরে ধীরে একে অপরের কাছে আসেন তাঁরা।  ২০২১ সালের মার্চে ঋতাভরীর অস্ত্রোপচার হয়। সেই সময় মানসিক অবসাদের শিকার হয়েছিলেন তিনি। সেই সময় তথাগত সারাক্ষণ তাঁর পাশে ছিলেন বলেই এক সংবাদমাধ্যমকে জানিয়েছিলেন ঋতাভরী। সেই সময় শোনা যায় যে, ২০২২ সালেই নাকি বিয়ে করবেন তাঁরা। এমনকী ঋতাভরীর দিদি চিত্রাঙ্গদার বিয়েতেও একসঙ্গে দেখা যায় তাঁদের।

তবে এর মাঝেই ইন্ডাস্ট্রির ভেতরে শোনা যায় জোর গুঞ্জন যে প্রেম ভেঙেছে ঋতাভরীর। সেই সময় শোনা গিয়েছিল যে চিকিৎসক প্রেমিকের বাড়ি থেকেও নাকি এই সম্পর্কে রয়েছে আপত্তি। এছাড়াও দুজনে দুই ধরনের পেশায় ব্যস্ততম, তাই একে অপরকে সময় দিতে না পারার কারণেও সমস্যার সূত্রপাত। মনোবিদ প্রেমিকের সঙ্গে সম্পর্ক ভাঙনের জোর কাণাঘুষো শোনা যায়। তবে এই বিষয়ে মুখে কুলুপ এঁটেছিলেন তাঁরা। যদিও ঋতাভরীর ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে সম্পর্ক ঘোষণার পোস্টটিও উধাও হওয়ার পরে সেই জল্পনা জোরদার হয়েছিল।

আরও পড়ুন- Chanchal-Srijit: ‘এবার অনেক বড় একটা সফর…’, ফের একফ্রেমে সৃজিত-চঞ্চল

এরপর মাঝে কেটে গেছে বেশ কিছু মাস। সোশ্যাল মিডিয়ায় চোখে পড়েনি একসঙ্গে তাঁদের কোনও ছবি। বুধবার পুজোর একগুচ্ছ ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। সেখানেই একটি ছবিতে তথাগতর সঙ্গে গালে গাল রেখে নিজস্বী তুলতে দেখা যায় অভিনেত্রী। তথাগতর সঙ্গে ছবি পোস্ট করে তিনি লেখেন, “আমি এবং চিকিৎসক তথাগত অষ্টমীর দিন ছবি তুলতে পারিনি, তাই লক্ষ্মীপুজোর দিন ছবি তুলে ম্যানেজ করছি। তবে এই ছবিতে আমায় দেখতে খুব ভাল লাগছে।” বহু দিন পর তথাগত এবং নায়িকার ছবি দেখে অবাক সকলেই। তাহলে কি বিচ্ছেদ ভুলে ফের মনোবিদের প্রেমেই মশগুল ঋতাভরী?  

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল) 

.