Shah Rukh Khan, Deepiak Padukone, Pathaan, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিশ্বজুড়ে ১০০০ কোটির বেশি ব্যবসা করেছে শাহরুখ খান অভিনীত ছবি ‘পাঠান’। সম্প্রতি ওটিটিতে মুক্তি পেয়েছে এই ছবি। বড়পর্দায় বাদ পড়া অনেক দৃশ্যই জোড়া হয়েছে ওটিটিতে। সেই ছবি দেখে ফের ফিরে এসেছে ‘পাঠান’ ঝড়। সম্প্রতি একটি প্রচারমূলক ভিডিয়োতে ফ্যানেদের কিছু প্রশ্নের উত্তর দেন শাহরুখ খান। সেখানে কিং খানকে নানা প্রশ্ন করেন তাঁর অনুরাগীরা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- Salman Khan Kolkata Show: বারংবার খুনের হুমকি, নিরাপত্তার কারণে পিছিয়ে গেল সলমানের কলকাতার শো!


ভিডিয়োর শুরুতেই দেখা যায় শাহরুখ খান বলেন, ‘আমি আপনাদের কমেন্ট দেখি, আপনাদের কিছু ভিডিয়োও দেখেছি। তোমরা অনেকে অনেক প্রশ্নও করেছ। আমি চেষ্টা করছি, সকলের প্রশ্নের উত্তর দিতে।’ এরপর প্রথমেই ঝুমে যো পাঠান গানটিতে নাচতে দেখা যায় এক বয়স্ক মহিলাকে। ভিডিয়োটি দেখে রীতিমতো অবাক শাহরুখ। অভিনেতা বলেন, ‘এটা মনের খুব কাছাকাছি আর খুবই সুন্দর। মীনাজি, এটা নাচার জন্য আপনাকে অনেক ধন্যবাদ। যদি আমি আপনাকে আমি এই গানে নাচতে দেখতাম তাহলে হয়তো আমরা দীপিকাকে এটা নাচতে বারণ করতাম আর আপনাকে এটা নাচতে বলতাম। আমি নিশ্চিত যে, ও কিছু মনে করত না।’


আরও পড়ুন- Ankush| Ranjit Mallick| Koel: রঞ্জিত মল্লিকের সঙ্গে বিবাদে জড়ালেন অঙ্কুশ, নায়ককে হুঁশিয়ারি কোয়েলের...


এক ফ্যান শাহরুখ কানকে জিগ্গেস করেন যে, পাঠানে তিনি এমন কী করেছেন যা আগে কখনও তিনি করেননি। সেই প্রশ্নের উত্তরে শাহরুখ বলেন, ‘আমি পাঠানে এমন অনেক কিছু করেছি যা আগে আমি কখনও করিনি। তবে এখানে আমাকে প্রায় একদিন অন্তর একটি কাজ করতে হত যা আমি কখনই করতে চাই না, তা হল আমাকে একদিন পর পর শ্যাম্পু করতে হত, যা আমি কখনই করি না।’ শাহরুখকে ফের কাছে পেয়ে উচ্ছ্বসিত ছিল তাঁর ফ্যানেরা।



(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)