Salman Khan Kolkata Show: বারংবার খুনের হুমকি, নিরাপত্তার কারণে পিছিয়ে গেল সলমানের কলকাতার শো!

Salman Khan Dabang Tour: জানুয়ারি মাসেই কলকাতায় আসবেন বলে সব ঠিক হয়ে যায় কিন্তু আচমকাই তাঁর শোয়ের ভেন্যু নিয়ে শুরু হয় ঝামেলা। শেষ মুহূর্তে বাতিল হয়ে যায় সেই শো। এরপরেই নতুন জায়গায় সলমানের শোয়ের আয়োজন করেন উদ্যোক্তারা। কিন্তু এর মাঝেই বারংবার তাঁকে খুনের হুমকি দেয় লরেন্স বিষ্ণোই। কিছুদিন আগেই ফের মেইল মারফত খুনের হুমকি পান সলমান খান। 

Updated By: Mar 23, 2023, 05:47 PM IST
Salman Khan Kolkata Show: বারংবার খুনের হুমকি, নিরাপত্তার কারণে পিছিয়ে গেল সলমানের কলকাতার শো!

Salman Khan Kolkata show, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: জানুয়ারি মাসেই কলকাতায় শো করতে আসার কথা ছিল সলমান খানের। সুপারস্টারের জনপ্রিয় দাবাং ট্যুরেরই অংশ ছিল কলকাতার শো। জানুয়ারিতে ভেন্যুর অনুমতি না পাওয়ার কারণে তা পিছিয়ে যায়। এরপর এপ্রিলে দিন ধার্য হয় কিন্তু এরই মাঝে বারংবার খুনের হুমকি পেতে শুরু করেন সলমান খান। সম্প্রতি সেই ডেটও বাতিল হয় তবে শোয়ের এক উদ্যোক্তা সংবাদ মাধ্যমে জানিয়েছেন যে, সলমানের খানের শো বাতিল হয়নি। আগামী মে কিংবা জুন মাসেই কলকাতায় শো করবেন বলিউডের মেগাস্টার।

আরও পড়ুন- Ankush| Ranjit Mallick| Koel: রঞ্জিত মল্লিকের সঙ্গে বিবাদে জড়ালেন অঙ্কুশ, নায়ককে হুঁশিয়ারি কোয়েলের...

জানুয়ারি মাসেই কলকাতায় আসবেন বলে সব ঠিক হয়ে যায় কিন্তু আচমকাই তাঁর শোয়ের ভেন্যু নিয়ে শুরু হয় ঝামেলা। শেষ মুহূর্তে বাতিল হয়ে যায় সেই শো। এরপরেই নতুন জায়গায় সলমানের শোয়ের আয়োজন করেন উদ্যোক্তারা। কিন্তু এর মাঝেই বারংবার তাঁকে খুনের হুমকি দেয় লরেন্স বিষ্ণোই। কিছুদিন আগেই ফের মেইল মারফত খুনের হুমকি পান সলমান খান। এর জেরেই এপ্রিলের শো বাতিল করা হয়। সলমানের পাশাপাশি এই শোয়ে দেখা যাবে সোনাক্ষী সিনহা, জ্যাকুলিন ফার্নান্ডেজ, প্রভু দেবা, আয়ুশ শর্মা ও গুরু রান্ধওয়া সহ আরও অনেকে।

শোয়ের উদ্যোক্তাদের অন্যতম রাজদীপ চক্রবর্তী সংবাদমাধ্যমে জানান, ‘সলমানের শো বাতিল হয়নি। এপ্রিলের শো হতে চলেছে মে-জুন মাসে। ইতোমধ্যেই গত নভেম্বর ও ডিসেম্বরে সলমানের গোটা টিম এসেছিল কলকাতায়। মেগাস্টারের যাবতীয় নিরাপত্তা খতিয়ে দেখে গেছেন তাঁরা। সোমবারই টিমের সঙ্গে কথা হয়েছে। মে-জুন মাসে একটাই সমস্যা, জ্যাকুলিনের ডেট পাওয়া যাচ্ছে না। সেটা নিয়েই কথা চলছে। খুব শীঘ্রই দিন ঘোষণা করব আমরা। আশা করি, কলকাতার সবচেয়ে বড় মাঠে সলমান খানের শো করতে পারব’।

আরও পড়ুন- Jeet| Chengiz: নীরজ পাণ্ডের হাত ধরে বলিউডে 'চেঙ্গিজ' জিৎ, নেটপাড়ায় ঝড় তুলেছে হিন্দি টিজার...

গত নভেম্বরে সলমানের ভাই সোহেল খান ও তাঁর ব্যক্তিগত নিরাপত্তারক্ষী শেরা এসেছিলেন কলকাতায়। শহরের এক পাঁচতারা হোটেলে সলমানের নিরাপত্তার যাবতীয় দেখভাল করে গেছেন তাঁরা। যেহেতু সলমানের এখন Y+ ক্যাটেগরির নিরাপত্তা আর পূর্ব অভিজ্ঞতার কথা মাথায় রেখে সলমানের জন্য কলকাতা পুলিসের স্পেশ্যাল টিমও তৈরি করার কথা। তবে উদ্যোক্তাদের মতে, সলমানের নিরাপত্তা নিয়ে কোনও কথা বলা যাবে না। তবে কলকাতা পুলিস ও প্রশাসন তাঁদের যাবতীয় সাহায্য করার কথা দিয়েছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.